দিল্লিতে আন্দোলনকারী কৃষকদের পাশে দাঁড়ানোর জন্য গণঅর্থ সংগ্রহ অভিযান শুরু করল সিপিএম

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ১৮ ডিসেম্বর: দিল্লিতে আন্দোলনকারী কৃষকদের পাশে দাঁড়ানোর জন্য গণঅর্থ সংগ্রহ অভিযান শুরু করল সিপিএম। শুক্রবার সারা দেশের সাথে সাথে উত্তর দিনাজপুর জেলা সদর রায়গঞ্জ শহরেও গণঅর্থ সংগ্রহ অভিযানে নামে সিপিএম এর রায়গঞ্জ শহর এরিয়া কমিটি৷

রায়গঞ্জ শহরের সাধারন মানুষ থেকে ব্যাবসায়ী দোকানদারদের কাছ থেকে দিল্লিতে আন্দোলনরত কৃষকদের পাশে দাঁড়াতে গণঅর্থ সংগ্রহ অভিযানে শামিল হন প্রবীন সিপিএম নেতা দিলীপ নারায়ণ ঘোষ, ভানু কিশোর সরকার, পরিতোষ দেবনাথ, রায়গঞ্জ শহর লোকাল কমিটির সম্পাদক তীর্থ দাস সহ অন্যান্য নেতা কর্মীরা। দেবীনগর কালীবাড়ি থেকে শিলিগুড়ি মোড় পর্যন্ত এই গণঅর্থ সংগ্রহ অভিযান করে সিপিএম।

সিপিএম এর রায়গঞ্জ শহর এরিয়া কমিটির সম্পাদক তীর্থ দাস জানিয়েছেন, কেন্দ্রের বিজেপি সরকারের প্রনয়ন করা নতুন কৃষি আইন প্রত্যাহারের দাবিতে কৃষকরা দিল্লিতে ২০/২২ দিন ধরে ধর্ণা অবস্থান বিক্ষোভ করছেন। তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে অর্থ সংগ্রহ কর্মসূচি গ্রহন করেছে সিপিএম। শুক্রবার সারা দেশে সিপিএমের প্রতিটি শাখা এই গণঅর্থ সংগ্রহ করে সেই অর্থ দিল্লিতে আন্দোলনরত কৃষকদের হাতে তুলে দেওয়া হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here