মদন মিত্র ও তাঁর ছেলের বিরুদ্ধে বধূ নির্যাতনের অভিযোগ পুত্রবধূর

রাজেন রায়, কলকাতা, ১৫ জানুয়ারি: তৃণমূলের দাপুটে নেতা মদন মিত্রের বিরুদ্ধে এবার বড়সড় অভিযোগ তুললেন তার পুত্রবধূ। মদন মিত্র এবং তার ছেলে স্বরূপ মিত্রর বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতন চালানোর অভিযোগ তুললেন মদন মিত্রের পুত্রবধূ স্বাতী রায়। এই বিষয়টি সামনে আসতেই রাজনৈতিক মহলে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

মদন মিত্রের পুত্রবধূ ফেসবুক লাইভে এসে জানিয়েছেন, ২০১৪ সালে মদন মিত্রের বড় ছেলের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের কিছুদিনের মধ্যেই তার স্বামীর চেহারাটা বদলে যায়। তার অভিযোগ বিয়ের পর তিনি জানতে পারেন মদন মিত্রের ছেলে সাইকোপ্যাথ। ঘুমের ওষুধ খেত এবং মদ্যপান করত। শারীরিক অত্যাচার করা হতো এবং তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করা হত।

তিনি অবশ্য স্বীকার করেন প্রচন্ড মারের হাত থেকে তার শ্বশুর, শাশুড়ি তাকে বাঁচানোর চেষ্টা করতেন। তিনি এই ঘটনার বিচার চেয়েছেন। তিনি বলেন, প্রত্যেকবার মার খেতেন যন্ত্রণা হতো সেই যন্ত্রণা ভোলার আগেই আবার তিনি মার খেতেন। ২০১৯ হলে তিনি বেরিয়ে আসেন বাড়ি থেকে। নিজের মায়ের কাছে থাকতেন। তারপরও মদন মিত্রের বড় ছেলের তরফে তাকে হুমকি দেওয়া হয়। বাধ্য হয়ে তিনি দিদির বাড়িতে চলে যান। মানসিকভাবে ভেঙে পড়েন। তার পরিবারের সদস্যদের মদন মিত্রের পরিবারের তরফে হুমকি দেওয়া হয়েছে বলেও জানান স্বাতী। তিনি নির্যাতনের কারণে হাসপাতালেও ভর্তি হয়েছিলেন। তিনি আরও বলেন, তিনি আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তার একটা ছোট বাচ্চা আছে, তাই তিনি মরতে চান না। তিনি বলেন, তার সব জিনিস ওদের কাছেই রয়েছে। সমস্ত অভিযোগের সত‍্যতার প্রমাণ চাইলে সে তথ্য দিতেও রাজি।’ এব্যাপারে তিনি বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here