রাজ্যে কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হল এক গৃহবধূর, ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে উত্তর দিনাজপুরে

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ৩ জুলাই: কোভিড আক্রান্ত হয়ে মৃত্যু হল এক গৃহবধূর। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ গভমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে। করোনার তৃতীয় ঢেউয়ের পর এই প্রথম কোভিড আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনায় উদ্বেগে জেলা স্বাস্থ্য দপ্তর। যদিও হাসপাতাল সূত্রে ওই গৃহবধূর মৃত্যুর কারন হিসেবে নিউমোনিয়া ও কোভিড-১৯ উল্লেখ করা হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, ইটাহারের আলগ্রামের বাসিন্দা এক গৃহবধূ গত ২৮ জুন শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছিল রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে। এরপর হাসপাতাল থেকে তার করোনার পরীক্ষা করা হলে কোভিড পজিটিভ ধরা পড়ে। হাসপাতাল কর্তৃপক্ষ তাঁকে কোভিড ওয়ার্ডে স্থানান্তর করে। শনিবার বিকেলে মৃত্যু হয় আলগ্রামের বাসিন্দা করোনা আক্রান্ত গৃহবধূর। যদিও মৃতার পরিবারের অভিযোগ, হাসপাতাল থেকে তাঁদের রোগীর কোভিড আক্রান্তের কথা জানানো হয়নি। মৃত্যুর পর তাঁদের জানানো হয়।

করোনা আক্রান্তের মৃত্যুর ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের অ্যাসিস্ট্যান্ট সুপার ডাঃ অভিক মাইতি টেলিফোনে জানিয়েছেন, ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি করার পর কোভিড পরীক্ষা করা হলে পজিটিভ আসে। নিউমোনিয়া ও কোভিড-১৯ রোগেই মৃত্যু হয়েছে গৃহবধূর।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here