পূর্ব মেদিনীপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে কোভিড যোদ্ধাদের সম্মান জানানো হল স্বাধীনতা দিবসে

আমাদের ভারত পূর্ব মেদিনীপুর ১৫ আগস্ট: সারাদেশের সঙ্গে ৭৪ তম স্বাধীনতা দিবস পালন হল জেলাসদর তমলুকে। পতাকা উত্তোলন ও সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও এবারের স্বাধীনতা দিবস অনুষ্ঠানে করোনা যোদ্ধাদের বিশেষ সম্মান জানানো হল জেলা প্রশাসন ও পুলিশের পক্ষ থেকে।

পূর্ব মেদিনীপুর জেলা সদরে যথাযথ মর্যাদার সঙ্গে পালন করা হল ৭৪ তম স্বাধীনতা দিবস। এই স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলাশাসক পার্থ ঘোষ। জেলাশাসকের পাশে ছিলেন জেলা পুলিশ সুপার সুনীল কুমার যাদব। এছাড়াও উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি দেবব্রত দাস ও তাম্রলিপ্ত পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যান বর্তমান প্রশাসক রবীন্দ্রনাথ সেন ও দিপেন্দ্রনারায়ণ রায় এবং জেলা প্রশাসন ও পুলিশের বিভিন্ন আধিকারিক বৃন্দ। স্বাধীনতা দিবস উপলক্ষ্যে জেলাবাসীর উদ্দেশ্যে ভাষণ দেন জেলাশাসক পার্থ ঘোষ। এরপর ৭৪টি বেলুন উড়ান হয়।

স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এবারে করোনা যোদ্ধাদের বিশেষভাবে সম্মানিত করা হয় পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে। করোণা মোকাবিলায় যেসব স্বাস্থ্য কর্মীরা ও পুলিশকর্মীরা সামনে থেকে লড়াই করেছেন এবং করোনায় আক্রান্ত হয়েও করোনাকে জয় করেছেন সেই সব স্বাস্থ্যকর্মী ও পুলিশকর্মীদেরকে মেডেল এবং সার্টিফিকেট দিয়ে সম্মানিত করা হয়েছে। জেলা শাসক ও জেলা পুলিশ সুপার সহ উপস্থিত অতিথিবৃন্দ এই করোনা যোদ্ধাদের হাতে সার্টিফিকেট ও মেডেল তুলে দেন। সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান ও দমকল বিভাগের আগুন নেভানোর বিশেষ প্রদর্শনীর মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here