দিলীপ ঘোষের বিরুদ্ধে দু’টি থানায় এফআইআর দায়ের করল ডিওয়াইএফআই

আমাদের ভারত, আরামবাগ, ১৭ জানুয়ারি: বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে আরামবাগ ও
গোঘাট থানার লিখিত অভিযোগ দায়ের করল সিপিএমের যুব সংগঠন ডিওয়াইএফআই। সিএএ বিরোধীদের গুলি করে মারার বক্তব্যের জেরেই থানায় এফআইআর দায়ের করা হয়েছে বলে ডিওয়াইএফআইয়ের পক্ষ থেকে জানানো হয়েছে।

সম্প্রতি নদীয়ার রানাঘাটে দিলীপ ঘোষ বলেছিলেন সিএএ বিরোধীদের গুলি করে মারা উচিৎ। তাঁর এই মন্তব্য নিয়ে বিস্তর জল ঘোলা হয়েছে। অনুব্রত মণ্ডল পাল্টা হুঁশিয়ারি দিয়েছিলেন। তিনি বলেছিলেন, কেন্দ্রের উচিত দিলীপ ঘোষকে গুলি করা। এমনকি দলের মধ্যেও সমালোচনায় পড়তে হয় দিলীপ ঘোষকে। মন্ত্রী বাবুল সুপ্রিয় তাঁর এই বক্তব্যের বিরোধিতা করেছেন। দিলীপ ঘোষের এই মন্তব্যকে দায়িত্বজ্ঞানহীন বলে বর্ণনা করেছেন। বাবুল সুপ্রিয়কে সমর্থন করেছেন আরএক বিজেপি নেতা রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্ত।

সিপিএম নেতা মোহাম্মদ সেলিম বলেছিলেন, দিলীপ ঘোষের এই মন্তব্যের জন্য রাজ্য সরকারের উচিত তাঁর বিরুদ্ধে এফআইআর করা। অনুব্রত বিরুদ্ধেও একই পদক্ষেপ করার কথা বলেছিলেন তিনি। এবার তাঁর দলের যুব সংগঠন দিলীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ দায়ের করল। আরামবাগ থানা এবং গোঘাট, দুটি থানাতে
ডিওয়াইএফআইয়ের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে।

ডিওয়াইএফআইয়ের বক্তব্য, এই বাংলার সাধারণ মানুষ সহ বিভিন্ন রাজনৈতিক দলের কর্মীরা মেনে নিতে পারেনি দিলীপ ঘোষের এই হুমকি। তারই প্রতিবাদে আরামবাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হল ডিওয়াইএফআইয়ের পক্ষ থেকে।

দিলীপ ঘোষ অবশ্য তাঁর এই বক্তব্য থেকে পিছু হটেননি। সমালোচনার পরেও তিনি জানিয়ে দিয়েছিলেন, দম আছে তাই গুলি করার কথা বলেছি। গতকাল বিজেপির রাজ্য সভাপতি হিসেবে পুনর্নির্বাচিত হবার পর তিনি বুদ্ধিজীবীদের এই বলে হুঁশিয়ারি দিয়েছেন, এবার তাদের আরো কড়া কথা শোনার জন্য প্রস্তুত থাকতে হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here