আস্ত পিক আপ ভ্যান চুরি পতিরামে, ২০ দিনের মধ্যেই গাড়ি উদ্ধার করে সফলতা আনলো পতিরাম থানা

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ১০ জুন: কুড়ি দিন আগে চুরি যাওয়া আস্ত গাড়ি উদ্ধার সহ ১ ব্যক্তিকে আটক করল পুলিশ। বুধবার বিশেষ সুত্রে অভিযান চালিয়ে মালদা জেলার বৈষ্ণবনগর এলাকা থেকে পিকআপ ভ্যানটিকে উদ্ধার করেছে পতিরাম থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃত ওই ব্যক্তির নাম মোহাম্মদ রবিউল। তার কাছে জিজ্ঞাসাবাদের মাধ্যমে গাড়ি চুরির কৌশল সহ আরও একাধিক তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

জানাগেছে, মালদার মোথাবাড়ির বাসিন্দা রবিউল। ত্রিমোহিনীর বাসিন্দা বাবুয়া সরকারের গাড়ি চুরি করে নিয়ে গিয়েছিল সে। পেশায় ব্যবসায়ী বাবুয়া সরকার। মূলত মাছ নিয়ে যাওয়ার কাজে ব্যবহৃত হতো ওই পিক আপ ভ্যানটি। কুড়ি দিন আগে গাড়ি চালক পতিরামে তার বাড়ির সামনে পেট্রলপাম্পে গাড়িটি রেখে কাজে গিয়েছিল। ফিরতেই আস্ত গাড়ি উধাও হয়ে যায়। ঘটনার পর লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পতিরাম থানার পুলিশ। যার পর কুড়ি দিন পর এই কাজে সফলতা পায় পতিরাম থানা। ঘটনায় একজনকে আটক করলেও পুলিশের অনুমান বড়সড় একটি চক্র রয়েছে এই গাড়ি চুরির পিছনে।

পতিরাম থানার ওসি বিরাজ সরকার জানিয়েছেন, গাড়িটি উদ্ধার সহ একজনকে আটক করে এই ঘটনার মূল পান্ডাদের খোঁজে তদন্তে নামা হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here