বিস্ফোরণ ঘটানো হল কোন্নগরে উদ্ধার হওয়া বোমাটি

আমাদের ভারত, হুগলী, ৭ এপ্রিল: করোনা আতঙ্কের মধ্যেই সোমবার রাতে হুগলীর কোন্নগর ধর্মডাঙা এলাকায় রাস্তার পাশের ঝোপে একটি সাদা ফ্লাক্স পরে থাকতে দেখেন এলাকার এক যুবক।ইলেকট্রিক তার জড়ানো ওই ফ্লাক্সে ডিজিটাল ঘড়ির মত কিছু ফিট করা থাকায় বাসিন্দারা মনে করেন সেটি একটি টাইম বোমা হতে পারে। দেখে খবর দেওয়া হয় উত্তরপাড়া থানার পুলিশকে। গতকাল রাতেই ঘটনাস্থলে আসে উত্তরপাড়া থানার পুলিশ। খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডেও।

চন্দননগর পুলিশ কমিশনারেটের বম্ব স্কোয়াডের এক কর্মী বলেন, এটা বোম হতে পারে। তারপর রাতেই নিরাপত্তার স্বার্থে বোমার চারপাশে বালির বস্তা দিয়ে ঘিরে রেখে পুলিশ মোতায়েন করা হয় সেখানে। মঙ্গলবার সকালে বোম বিশেষজ্ঞরা আসেন সেখানে। বোমা নিস্ক্রিয় করার পোষাক পড়ে বোমাটিকে সরিয়ে নিয়ে যাওয়া হয় এলাকারই একটি ফাঁকা যায়গায়। সেখানেই বিস্ফোরণ ঘটানো হয় বোমাটি। ইইডি জাতীয় কিছু দিয়েই সেটি তৈরী করা হয়েছিল বলে মত চন্দননগর কমিশনারেটের পুলিশের। বিস্ফোরণ ঘটলেও তাতে বোমার সরঞ্জাম কিছু ছিল না বলেই মত পুলিশের।

সিআইডির পক্ষ থেকে বোমার নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা করে দেখা হবে সেটি আসলে কি জাতীয় বোমা। এদিকে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here