আর্থিক প্রতিবন্ধকতা! মেয়ের স্বপ্ন পূরণের টাকা জোগাড় না হওয়ায় বালুরঘাটে আত্মঘাতী বাবা

পিন্টু কুন্ডু, বালুরঘাট, ১৭ অক্টোবর: মেয়ের স্বপ্ন পূরণ করতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হলেন বাবা।চাঞ্চল্যকর ঘটনাটি বালুরঘাট ব্লকের চিঙ্গিশপুরের কালিকাপুর এলাকার। পুলিশ জানিয়েছে, মৃত ওই ব্যক্তির নাম রতন চৌধুরী (৪০)। পেশায় ইলেকট্রিক মিস্ত্রির কাজ করতেন তিনি। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।

পরিবার সুত্রের খবর, মেধাবী মেয়েকে কলকাতায় রেখে নার্সিং পড়ানোর দীর্ঘদিনের ইচ্ছে ছিল পেশায় ইলেকট্রিক মিস্ত্রী রতনবাবুর। বড় হয়ে নার্স হওয়ার স্বপ্ন ছিল তাঁর মেয়েরও। কিন্তু কলকাতায় রেখে নার্সিং পড়াতে খরচ প্রায় ১৫ থেকে ১৬ লক্ষ টাকা। ১৮ অক্টোবর মেয়ের সিলেকশন পর্ব রয়েছে। কিন্তু হাজার চেষ্টা করেও সেই টাকা জোগাড় করতে পারননি তিনি। আর যার জেরেই কিছুটা মানসিক অবসাদে ভুগছিলেন রতনবাবু। আর এরপর শনিবার রাতে সকলের অলক্ষ্যে বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন তিনি। যে ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে। এদিকে এমন ঘটনার খবর পেয়ে বালুরঘাট থানার পুলিশ এলাকায় পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

মৃতের আত্মীয় সনাতন চৌধুরী ও পীযূষ কুমার লাহারা জানিয়েছেন, ছোট থেকেই মেয়ের ইচ্ছে ছিল নার্স হওয়ার। ফলে মেয়ের স্বপ্ন পূরণ করতে সমস্ত চেষ্টা করেছেন ইলেকট্রিক মিস্ত্রি বাবা। কিন্তু তার পরেও প্রচুর পরিমাণ টাকা জোগার করতে পারেননি তিনি। সেই থেকেই মানসিক অবসাদে আত্মঘাতী হয়ে থাকতে পারেন বলে তাদের ধারনা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here