ভেঙ্গে পড়ল বর্ধমান স্টেশনের সামনের অংশ, জখম ৪

আমাদের ভারত, বর্ধমান, ৫ জানুয়ারি : হঠাৎ করে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল বর্ধমান স্টেশনে ঢোকার দোতলা বিল্ডিং এর অংশ। ঘটনায় চারজন জখম হয়েছেন। আহতদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার জেরে শনিবার রাতে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ ও দমকল বাহিনী। ভাঙ্গা বিল্ডিং এর অংশে কেউ চাপা পড়ে আছে কিনা তার খোঁজে তল্লাশি করছে দমকল। স্থানীয় সূত্রে জানা গেছে, রাত আটটা নাগাদ বর্ধমান স্টেশনের ঢোকার মুখে বিল্ডিং এর একটা অংশ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। এদিকে ঘটনার জেরে বর্ধমান স্টেশনের বিভিন্ন প্লাটফর্মে আটকে পড়েন যাত্রীরা।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন , হঠাৎই স্টেশনের এনকোয়ারি কাউন্টারের ওপরে সামনের অংশ হুড়মুড় করে ভেঙ্গে পড়ে। মুহূর্তের এই ঘটনায় হকচিয়ে যায় যাত্রী থেকে সাধারণ মানুষ। এদিকে যখন স্টেশনে উপস্থিত মানুষ ভেঙে পড়া অংশে কেউ আটকে আছেন কিনা সেই নিয়ে আতঙ্কিত তখনই ফের ভেঙে পড়ে অংশের পাশের অংশ ফের হুড়মুড় করে ভেঙে পড়ে। ছোটাছুটি শুরু হয়ে যায় যাত্রী থেকে সাধারণ মানুষের মধ্যে।

প্রশাসন সূত্রে জানা গেছে, ঘটনায় চারজন আহত হয়েছেন আহতদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে।
রেল সূত্রে জানা গেছে, ব্রিটিশ আমলে তৈরি বর্ধমান স্টেশনের কিছু অংশে কিছুদিন ধরে মেরামতির কাজ চলছিল। তারই মধ্যে এই দুর্ঘটনায় রীতিমত আতঙ্কগ্রস্থ সাধারণ যাত্রীরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here