এবার সরাসরি আধিকারিকদের নিশানা! রেশনে কালোবাজারি রুখতে, যথাযথ দায়িত্ব পালন করতে বললেন রাজ্যপাল

নীল বনিক, আমাদের ভারত, ৬ মে: ফের রেশন কেলেঙ্কারি নিয়ে মুখ খুলে মমতার প্রশাসনকে আক্রমন করলেন রাজ্যপাল জগদীপ ধনকর। রেশনে কালোবাজারি হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। এই কালোবাজারি রুখতে রাজ্যের আধিকারিকদের দায়িত্ব যথাযথভাবে পালন করার জন্য বলেছেন তিনি। আজ টুইট করে একথা বলেছেন রাজ্যপাল।

বুধবার রাজ‍্যপাল টুইটে জানিয়েছেন, রেশন নিয়ে ভয়ানক কালোবাজারি হচ্ছে। কালোবাজারি রুখতে আধিকারিদের দায়িত্ব পালন করার কথা বলেছেন। তিনি বলেন, বিনামূল্যে রেশনের জিনিস পান গরিবরা। তারা যাতে সঠিক পরিমাণ রেশন পান তার ব্যবস্থা করতে বলেছেন। এজন্য তিনি আধিকারিকদের রাজনৈতিক দূরত্ব বজায় রেখে কাজ করতে বলেছেন। তিনি বলেছেন, প্রতি মাসে পরিবার পিছু ৫ কেজি চাল পাবার কথা রাজ্যের মানুষদের। চাল ছাড়াও ৫ মে প্রধানমন্ত্রী অন্ন যোজনায় ৯৮৮৯ মেট্রিক টন মুসুর ডাল বরাদ্দ করেছেন রাজ্যের মানুষের জন্য। যার মধ্যে রাজ্য এখন পর্যন্ত পেয়েছে ৬৮০০ মেট্রিক টন ডাল। তিনি জানান, বাকি ডাল রাজ‍্যে এসে পৌছেবে কয়েকদিনের মধ্যেই।

প্রসঙ্গত, করোনার মৃত্যু নিয়ে পরপর রাজ্যকে আক্রমন করছেন জগদীপ ধনকর। যা নিয়ে রাজনৈতিক মহলে যথেষ্ট উত্তেজনা তৈরি হয়। রাজ্যপালের মন্তব্য নিয়ে খোদ রাজ্যের মুখ্যমন্ত্রী চিঠি দিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। তারপর এবার ফের রেশন কেলেঙ্কারি নিয়ে রাজ্যকে আক্রমন করলেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here