মুখে মাস্ক পরে নববধূকে নিয়ে বাইক চালিয়ে নদিয়ার হাঁসখালিতে ফিরল বর

স্নেহাশীষ মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ৬ মে: সামাজিক দূরত্ব মেনে মুখে মাস্ক পরে উত্তর চব্বিশ পরগনার বনগাঁ থেকে নদিয়ার হাঁসখালিতে বাইকে করে ফিরল বর। উত্তর ২৪ পরগনার বনগাঁ মহকুমার অন্তর্গত বাগদা এলাকায় বিয়ে করে নববধূকে নিয়ে বাইক চালিয়ে নদিয়ার হাঁসখালিতে ফিরল বর। বাইকের পিছনে
নববধূকে দেখে বাগদা থেকে হাঁসখালি পর্যন্ত রাস্তার মানুষ হতবাক। এই লকডাউনের মধ্যে অনাড়ম্বর বিয়েতেও খুশির হাওয়া বাড়িতে আজ। ৩৫ কিলোমিটার বাইক চালিয়ে এসেছিলেন সুরজিত্‍। দুই বন্ধু পৃথক দু’টি বাইকে। সোমবার সন্ধ্যায় এমন বিয়ের সাক্ষী থাকল বাগদা থানার হেলেঞ্চা মণ্ডপঘাটা এলাকা।

পাত্র সুরজিত্‍ বালা প্রাথমিক স্কুলের শিক্ষক। থাকেন নদিয়ার হাঁসখালি থানা এলাকায়। পাত্রী সুপর্ণা মণ্ডল বিএ তৃতীয় বর্ষের পড়ুয়া। মাস তিনেক আগে রেজিস্ট্রি বিয়ে হয়ে গিয়েছিল তাঁদের। ঠিক ছিল, সামাজিক মতে বিয়েটা হবে ৪ মে। লকডাউন বেড়ে যাওয়ায় বাড়িতে অসুস্থ মার জন্য আর দেরি করতে রাজি হয়নি সুরজিৎ।
এই বিয়ে হয়েছে নিয়ম মেনে এবং সামাজিক দূরত্ব মেনে। সকলেই মুখে মাস্ক পরে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখেছিলেন। সিঁদুর দানের সময়ে হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত ধুয়ে নেন সুরজিত্‍।

অন্যদিকে, সুপর্ণার বাবা গৌরাঙ্গ কর্মসূত্রে ভিন রাজ্যে থাকেন। লকডাউনের কারণে তিনি সেখানে আটকে। মেয়ের বিয়েতে হাজির থাকতে পারেননি। তবে ফোনে আশীর্বাদ জানিয়েছেন নবদম্পতিকে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here