উত্তর দিনাজপুরে বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ১৩ জুলাই: বিজেপি বিধায়কের ঝুলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ও উত্তেজনা ছড়ালো উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ থানার বিন্দোল গ্রাম পঞ্চায়েত এলাকার বালিয়ামোড়ে। মৃত বিজেপি বিধায়কের নাম দেবেন্দ্র নাথ রায় ( ৫৯)। বাড়ি থেকে এক কিলোমিটার দূরে একটি বন্ধ দোকানের বারান্দায় তাঁর গলায় দড়ির ফাঁস লাগানো ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেন স্থানীয় বাসিন্দারা। তাঁর একটা হাত বাঁধা অবস্থায় ছিল।

তিনি হেমতাবাদ বিধানসভার বিধায়ক ছিলেন। পরিবারের অভিযোগ তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে সরব হয়েছেন মৃতের পরিবার। ঘটনাস্থলে রায়গঞ্জ থানার বিশাল পুলিশবাহিনী। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।
পরিবারের অভিযোগ, গতকাল রাত একটা নাগাদ কয়েকজন মোটর বাইকে করে এসে তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়, তারপর তিনি আর বাড়ি ফেরেননি। পরিবারের পক্ষ থেকে এই ঘটনার সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছে।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের অভিযোগ, পরিচিত লোকেরাই খুন করেছেন। কারণ পরিচিত লোকেরাই তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গেছে। পরিচিত না হলে তিনি বেরোতেন না। এর থেকে বোঝা যায় যে রাজ্যের আইন-শৃঙ্খলা অবস্থা কি। একজন বিধায়কের জীবনও নিরাপদ নয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here