মুখে তৃণমূলের পতাকা বাঁধা, কংগ্রেসের বুথ সভাপতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার, ব্যাপক চাঞ্চল্য রায়গঞ্জের দক্ষিণ বিষ্ণুপুর গ্রামে

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ২০ জুলাই: বাড়ির থেকে কিছুটা দূরে কংগ্রেসের বুথ সভাপতির ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল এলাকায়। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার দক্ষিণবিষ্ণুপুর গ্রামে। মৃত ওই ব্যাক্তির নাম দেবেশ বর্মন ( ৫০), বাড়ি ওই এলাকাতেই। ঘটনাস্থলে রায়গঞ্জ থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। পরিবারের সদস্যদের অভিযোগ, তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

পরিবারসূত্রে জানা গিয়েছে, দেবেশ বর্মন গতকাল রাতে প্রতিদিনের মতো চা খেতে বের হন। কিন্তু সময় মত বাড়ি না ফেরায় বাড়ির লোকজনে খোঁজাখুজি করতে থাকে। রাতে তাঁকে আর পাওয়া যায়নি। আজ সকালে গ্রামবাসীরা বাড়ির থেকে কিছুটা দূরে একটি গাছে দেবেশবাবুর ঝুলন্ত মৃতদেহটি দেখতে পায়। দেবেশবাবুর মুখে তৃণমূল কংগ্রেসের পতাকা মাস্কের মত করে বাঁধা ছিল। ঘটনা জানাজানি হতে ছুটে আসে আশপাশ থেকে বহু মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে আসে রায়গঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী।

দেবেশবাবু ২০১৪ সালে ৯ নম্বর গৌড়ি গ্রাম পঞ্চায়েতের সিপিএমের সদস্য ছিলেন। ১৯ সালে তিনি আবার কংগ্রেসের হয়ে পঞ্চায়েত ভোটে দাঁড়িয়ে ছিলেন। বর্তমানে দেবেশবাবু কংগ্রেসের বুথ সভাপতি ছিলেন। দেবেশবাবুর ছেলে বিদ্রোহী বর্মন জানিয়েছেন, যারা আমার বাবাকে মেরেছে তাদের উপযুক্ত শাস্তি দেওয়া হোক।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here