পরকীয়ার জের, ঠিকাদারকে খুনের ঘটনায় গ্রেফতার প্রেমিকা

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১৩ জানুয়ারি: পরকীয়া কাণ্ডে ঠিকাদার গোপাল দাসকে খুনের ঘটনায় ঘটনায় নিহতের পরকীয়া প্রেমিকা সরস্বতী মিশ্র ঝাঁ নামে এক মহিলাকে গ্রেফতার করল রায়গঞ্জ থানার পুলিশ। রবিরার সন্ধ্যায় রায়গঞ্জ শহরের মিলনপাড়ার বাড়ি থেকে ওই মহিলাকে গ্রেফতার করে পুলিশ। ধৃত মহিলাকে সোমবার রায়গঞ্জ আদালতে তোলা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

উল্লেখ্য, রায়গঞ্জ থানার উকিলপাড়ার বাসিন্দা পেশায় ঠিকাদার গোপাল দাসের সাথে সরস্বতী মিশ্র ঝাঁ নামে এক মহিলার অবৈধ সম্পর্ক ছিল। জানাগেছে, দীর্ঘ কয়েক বছর ধরে তাঁদের এই সম্পর্ক চলছিল। সম্প্রতি তাদের দুজনের মধ্যে বিবাদ শুরু হয়। শনিবার রাতে সরস্বতী গোপাল দাসকে উকিলপাড়ার একটি ফাঁকা মাঠে ডেকে নিয়ে যায়। সেখানে গোপালকে বেশি করে মধ্যপান করায় সরস্বতী। সেই সুযোগে সরস্বতী গোপালের গলায় ধারালো ছুরি চালিয়ে দিয়ে ঘটনাস্থলে থেকে পালিয়ে যায়। গুরুতর জখম গোপাল দাসকে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতেই মৃত্যু হয় তার। এই ঘটনায় এলাকায় ব্যাপার চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। এই ঘটনায় গোপালের স্ত্রী কৃষ্ণা দাস অভিযুক্ত সরস্বতী মিশ্র ঝাঁর নামে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করে। স্ত্রী কৃষ্ণা দাসের অভিযোগের ভিত্তিতে সরস্বতী মিশ্র ঝাঁকে প্রথমে আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। পরে গতকাল সন্ধ্যায় তাঁকে গ্রেপ্তার করে রায়গঞ্জ থানার পুলিশ। সোমবার ধৃত সরস্বতী মিশ্র ঝাঁকে রায়গঞ্জ আদালতে তোলা হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here