রেডজোন হাওড়ায় রবিবারেও বাজারে ব্যাপক ভিড়, ধস্তাধস্তি সিভিক ভলান্টিয়ারের সঙ্গে

বিশ্বজিৎ রায়, আমাদের ভারত, হাওড়া, ১৯ এপ্রিল: রেড জোন হাওড়ায় রবিবারে বাজারে ব্যস্ত শহরবাসীকে লক ডাউন মানাতে নাস্তানাবুদ হতে হল সিটি পুলিশকে। রবিবার হাওড়া শহরের কালীবাবুর বাজার, রামতলা বাজার, চাটার্জিহাট বাজার, শিবপুর বাজার সহ প্রায় সব বাজারেই ব্যাপক ভিড়। এমনকি সামাজিক দূরত্বের কথা বলতে গিয়ে এক মহিলা সিভিক ভলান্টিয়ার এর সঙ্গে ধস্তাধস্তি হয়ে গেল বাজার করতে আসা এক মহিলার। শেষ পর্যন্ত বাজার বন্ধ করে দিতে বাধ্য হয় পুলিশ।

করোনার মধ্যেও বাজার করা শহরবাসীর এখন রোজকার রুটিন হয়েছে। লক ডাউনে অফিসের তাড়া না থাকায় যে সপ্তাহে একদিন বাজার করতো এখন সে রোজই বাজার করতে আসে বলে জানা গিয়েছে স্থানীয় সুত্রে। রবিবার বাজারগুলির মাংসের দোকান থেকে শুরু করে সব ক্ষেত্রেই সোসাল ডিসটান্স না মানা ভিড় দেখা গিয়েছে। কালীবাবুর বাজারে এক মহিলার সঙ্গে সোসাল ডিসটান্স মানাতে চাওয়ায় সিভিক ভলান্টিয়ারের ধ্বস্তাধ্বস্তি হয়।

এর পরে পুলিশ বাজার বন্ধ করে দিলেও বাকী বাজার গুলিতে বাজার করতে মত্ত থাকলো শহরবাসী। চ্যাটার্জিহাট থানার কাছে বাজারে ব্যাপক ভিড় থাকায় বোঝাই গেল না মুখ্যমন্ত্রী হাওড়া শহরকে রেড জোন থেকে আপাতত কমলা জোনে উত্তীর্ণ করার স্বপ্ন দেখে নির্দেশ দিয়েছেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here