আইন নিজের হাতে! বাজার বসতে দেওয়া হবে না, দোকানদারদের মারধর করে সব্জী ফেলে দিয়ে টাকাপয়সা লুট

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ১৬ মে: বাজার বসতে দেওয়া হবে না। তাই কিছু যুবক বাজারে গিয়ে দোকানদারদের মারধর করে সব্জী রাস্তায় ফেলে দিল। শুধু তাই নয় ব্যবসায়ীদের টাকাপয়সাও লুট করা হয়েছে বলে অভিযোগ। পালালোর ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলাকায়। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার বারোদুয়ারি এলাকায়। এই ঘটনায় ওই যুবকদের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছে স্থানীয় ব্যবসায়ীরা।

স্থানীয়সূত্রে জানা গিয়েছে, যেখানে রাজ্য সরকার বলেছে বাজার বসাতে। কিন্তু মাস্ক পরে ও সামাজিক দুরত্ব বজায় রেখে সব্জী বিক্রি করতে হবে। সরকারি নিয়ম মেনেই রায়গঞ্জ থানার বারোদুয়ারি এলাকায় প্রতিদিনের মতো আজও বাজার বসেছিল। শনিবার সকালে আচমকাই কিছু যুবক এস বাজারের সব্জী রাস্তায় ফেলে দেয়। বাঁধা দিতে গেলে সব্জী ব্যবসায়ীদের মারধর করে বলে অভিযোগ। পাশাপাশি ওই যুবকরা এক পাইকারি সব্জী ব্যবসায়ী দোকানে ঢুকে সব্জী ফেলে দিয়ে প্রায় ৭০ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় বলে জানান ব্যবসায়ীরা।

রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে সব্জী। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রায়গঞ্জ থানার পুলিশ। ওই যুবকদের বিরুদ্ধে রায়গঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে স্থানীয় ব্যবসায়ীরা। অসীম দাস নামে এক ব্যবসায়ী জানিয়েছেন, কিছু যুবক বাজার বন্ধ করতে এসে আমার সব্জী সহ কম্পিউটার ভেঙ্গে দিয়ে প্রায় ৭০ হাজার টাকা নিয়ে পালিয়ে গেল। আমি পাইকারি সব্জী ব্যবসায়ী বলে আমাকে দোকানে টাকা নিয়ে আসতে হয়। এই ঘটনায় রায়গঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানান অসীমবাবু।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here