আজ সৃজিত– রফিয়াত রসিদ মিথিলার বিয়ে, ইলিশ এল ঢাকা থেকে

আমাদের ভারত, ৬ ডিসেম্বর: টলিউডে আজ বড় চমক। বিয়ের পিঁড়িতে বসছেন বাংলা ছবির এই মুহূর্তে ব্যস্ততম পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। পাত্রী বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মিথিলা।

পাত্রীর পুরো নাম রফিয়াত রসিদ মিথিলা। তিনি বাংলাদেশের চোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। সৃজিতের সঙ্গে বছরখানেক ধরে তাঁর প্রেমপর্ব চলছিল। কবে তাঁরা পাকাকাপাকিভাবে এক হচ্ছেন তা নিয়ে জল্পনা চলছিল। অবশেষে সেই জল্পনার অবসান। জানাগেছে, আজ শুক্রবার রাতে বিয়ের পিঁড়িতে বসছেন সৃজিত-মিথিলা। আজ তাঁদের রেজিস্ট্রি হবে দক্ষিণ কলকাতার একটি ফ্ল্যাটে।

জল্পনা ছিল, আগামী বছর ২২ ফেব্রুয়ারি বিয়ে করবেন তারা। কিন্তু ফেব্রুয়ারি আসতে এখনও অনেক দেরি। সৃজিত বলেছিলেন শীতের মধ্যে বিয়ে করতে চান তিনি। সেই কথা মতোই শীতের শুরুতেই বিয়েটা সারছেন। সৃজিত-মিথিলা দুজনেই তাদের বিয়ের খবর স্বীকার করেছেন। জানিয়েছেন, আজ সন্ধ্যায় রেজিস্ট্রি বিয়ে হচ্ছে তাদের, বিয়ের অনুষ্ঠান হবে পরে। জানা গেছে, মিথিলার পরিবারের সদস্যরা কলকাতায় এসেগেছেন। ঢাকা থেকে নিয়ে আসা হয়েছে ২ কেজি ওজনের ৪টি ইলিশ।

সম্প্রতি বাংলাদেশের ফোক ফেস্টে একসঙ্গে দেখা মিলেছিল সৃজিত-মিথিলাকে। সে সময়ই বাংলদেশে গুঞ্জন ছিল, বিয়ের প্রস্তাব নিয়েই ঢাকায় এসেছেন সৃজিত। সেসসময় ঢাকার একটি শপিংমলেও কেনাকাটা করতে দেখা যায় তাদের। মিথিলার ভাষ্য ছিল, ‘অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। এর আগেও আমাদের দেখা হয়েছে, কথা হয়েছে। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। ইদানীং কাজের সুবাদে যোগাযোগটা বেশি হয়।’

এই প্রসঙ্গে সৃজিতের বক্তব্য ছিল, ‘আমি ওর পরিবারকে দীর্ঘদিন ধরে চিনি। ওর পরিবারের সঙ্গে আলাদাভাবে দেখা করার জন্য আমার যাওয়ার কোনও প্রয়োজন নেই।’ 

মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়া পাড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here