জামাইপাড়ায় জামাইয়ের হাতে খুন শাশুড়ি, পলাতক অভিযুক্ত

আমাদের ভারত, ভাঙড়, ১৯ এপ্রিল: জামাই এর হাতে খুন হলেন শাশুড়ি। ধারালো অস্ত্র দিয়ে শাশুড়ির গলা কেটে দেওয়ার অভিযোগ উঠেছে জামাই আতিয়ার মোল্লার বিরুদ্ধে। ঘটনায় নিহত আমিনা বিবি(৪৭)। রবিবার ভোরে ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগণার কাশীপুর থানার জামাইপাড়াতে। ঘটনার পর থেকেই অভিযুক্ত জামাই আতিয়ার মোল্লা পলাতক। ঘটনার খবর পেয়ে কাশিপুর থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান স্ত্রীর সাথে বিবাদের জেরেই শাশুড়িকে খুন করেছে আতিয়ার।

দুই বছরের বেশি সময় ধরে আতিয়ারের স্ত্রী রিনা বিবি স্বামীর সাথে বিবাদের জেরে বাপের বাড়িতে থাকছিলেন। অনেকবার স্ত্রীকে ফিরে আসার কথা বললেও রীনা বিবি তা শোনেননি। আতিয়ারের ধারনা হয় শাশুড়ির কান ভাঙানির কারণেই তার স্ত্রী ফিরে আসছে না। সেই কারণে একাধিকবার শাশুড়ি সহ শ্বশুর বাড়ির লোকেদের প্রাণনাশের হুমকি দেয় আতিয়ার।

ছবি: নিহত আমিনা বিবি।

রবিবার ভোরে যখন আতিয়ারের শ্যালিকা টিনামুনি বিবি ও তার শাশুড়ি আমিনা বিবি রাস্তা দিয়ে হাঁটছিলেন, সেই সময় আচমকা পিছন থেকে এসে আতিয়ার শাশুড়ির গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। টিনামুনি বাঁচাতে গেলে তাকেও মারধর করে। ঘটনার পর পালিয়ে যায় আতিয়ার।

রক্তাক্ত অবস্থায় আমিনাকে উদ্ধার করে স্থানীয় জিরানগাছা ব্লক প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তর করেন। কলকাতায় নিয়ে যাওয়ায় পথেই মৃত্যু হয় আমিনার। ঘটনার পর থেকেই এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে কাশিপুর থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here