ভোটে থাবা! শুভেন্দু অধিকারীর গড়ে যাত্রা শুরু করলো মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ

নীল বণিক আমাদের ভারত, কলকাতা, ১৩ অক্টোবর:
২০২১ এর আগে শুভেন্দু অধিকারীর গড়ে এবার যাত্রা শুরু করলো মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ। অধিকারী গড়ে সংঘ ঘনিষ্ঠ মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের জেলা কমিটি গঠন হল। সোমবার কলকাতায় পূর্ব মেদিনীপুর জেলার মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের কমিটি ঘোষণা করেন সংগঠনের রাজ্য সংযোজক আলি আফজাল চাঁদ। পূর্ব মেদিনীপুর জেলার জেলা সংযোজক করা হয় শেখ আনসার আলীকে।

পূর্ব মেদিনীপুর জেলার তিনটি আসনে সংখ্যালঘু ভোট বড় ফ্যাক্টর। পাঁশকুড়া, নন্দীগ্রাম ও ভগবানপুর বিধানসভায় সংখ্যালঘু ভোট যেদিকে যায় সেই দিকেই জয়ের হিসেব তৈরি হয়। তৃণমূলের অন্তর্দ্বন্দ্বকে কাজে লাগিয়ে নন্দীগ্রাম ও পাঁশকুড়ায় বিজেপিকে এই বিধানসভাগুলিতে জয়ের মুখ দেখাতে উঠে পড়ে লেগেছে সংঘ ঘনিষ্ঠ মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ।

এবিষয়ে সংগঠনের রাজ্য সংযোজক আলী আফজাল চাঁদ বলেন, সংখ্যালঘু অধ্যুষিত এলাকাতে বুথস্তরে কর্মী সম্মেলন করা হবে। জেলার সংখ্যালঘু অধ্যুষিত এলাকাতে প্রকৃত উন্নয়ন যে হয়নি তা সংখ্যালঘু ভাই-বোনদের কাছে তুলে ধরা হবে বলে জানিয়েছেন তিনি।

পূর্ব মেদিনীপুর জেলার জেলা সংযোজক এসকে আনিসুর আলী বলেন, এই জেলার তৃণমূলের দাপুটে নেতা শুভেন্দু অধিকারী আদতে সংখ্যালঘুদের সঙ্গে প্রতারণা করেছেন। সংখ্যালঘুদের চাকরি থেকে শিক্ষা সহ কোনও উন্নয়ন তৃণমূল সরকারের আমলে রাজ্যের পরিবহনমন্ত্রী করেননি। তার জন্যই নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে ক্ষোভ জমেছে সাধারণ সংখ্যালঘু মানুষদের মনে। সংখ্যালঘুদের প্রকৃত উন্নয়ন কি হওয়া উচিত ছিল তা নিয়েই আমরা মানুষের কাছে যাব। ২০২১ এর ভোটে রাজ্যের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারীর দলকে মানুষ যাতে ভোট না দেয় সে কথাই আমরা লক্ষ্মী পুজোর পর থেকেই পুরোদমে প্রচার করব। আর কালী পুজোর আগেই পূর্ব মেদিনীপুর জেলায় ভোট লুট আটকাতে প্রত্যেক বুথে মুসলিম রাষ্ট্রীয় মঞ্চের কমিটি গঠন করা হবে বলে জানিয়েছেন শেখ আনসার আলী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here