অন্ডালে রেল আবাসনে রেলকর্মীর রহস্যজনক মৃতদেহ উদ্ধার, এলাকায় চাঞ্চল্য

জয় লাহা, আমাদের ভারত, দুর্গাপুর, ১৯ জানুয়ারি: রেল আবাসনে রেল কর্মীর রহস্যজনক মৃতদেহ উদ্ধার। বুধবার ঘটনাকে ঘিরে বিস্তর চাঞ্চল্য ছড়ালো অন্ডাল থানার ১৩ নম্বর রেল কলোনি এলাকায়। খবর পেয়ে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। 

পুলিশ সুত্রে জানাগেছে, মৃতের নাম সত্যেন্দ্র কুমার ভাস্কর (৩৫), তিনি বিহারের আরার বাসিন্দা। কর্মসুত্রে রেল কলোনীর আবাসনে থাকতেন। তিনি রেলওয়েতে সিনিয়র সহকারি লোকো পাইলট হিসেবে কর্মরত ছিলেন।

ঘটনায় জানাগেছে, এদিন সকালে তার সহকর্মীরা ফোনে যোগাযোগ করেন। কিন্তু দীর্ঘক্ষণ মোবাইলে না পাওয়ায় সন্দেহ হয়। তাঁর পরই সতেন্দ্রবাবুর কোয়ার্টারে যায় সহকর্মীরা। দরজা খুলে দেখেন ঘরের ভেতর বিছানায় নিথর দেহ পড়ে রয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় অন্ডাল জিআরপি।

মৃতদেহের গলায় কালো দাগ থাকায় রহস্য দানা বেঁধেছে। এলাকাবাসীর অনুমান, তাকে খুন করা হয়েছে। ঘটনার তদন্তের দাবি জানিয়েছে তারা।

জানা গেছে, তার পরিবারের লোকজন বাইরে গেছেন। কয়েকদিন ধরে একাই ছিলেন। তার মধ্যেই এই ঘটনায় স্বাভাবিকভাবে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here