কড়াকড়ি নয়, বাড়াবাড়িও নয়, মাস্ক পরিয়ে সচেতন করতে রাস্তায় নেমেছেন মছলন্দপুর ফাঁড়ির ওসি

সুশান্ত ঘোষ, মছলন্দপুর, ১১ জুলাই: না কোনও বাড়াবাড়ি, না কোনও কড়াকড়ি, পথ চলতি মানুষকে মুখে মাস্ক পরিয়ে করোনা সচতেন করতে উদ্যোগ নিলেন উত্তর ২৪ পরগণার মছলন্দপুর ফাঁড়ির আধিকারিক চিন্তামণি নস্কর ও তাঁর সহ কর্মীরা।

রাজ্যে করোনার প্রকোপ অব্যাহত। প্রতিদিনি বাড়ছে আক্রান্তের সংখ্যা। ইতিমধ্যে জেলার মধ্যে উত্তর ২৪ পরগণার করোনা আক্রান্তে দ্বিতীয়। ফের নতুন করে মছলন্দপুরে এক মাছ ব্যবসায়ী করোনা আক্রান্ত হওয়ার পর মাছ বাজার সহ আশপাশের বাজার বন্ধ করে দিয়েছে প্রশাসন। বেশ কিছু ব্যবসায়ীকে হোম কোয়ারান্টাইনে রাখা হয়েছে। রাজ্য সরকার জেলার বেশ কিছু এলাকায় লকডাউন ঘোষণা করেছেন। এমনকি মাস্ক ছাড়া রাস্তায় বের হলে প্রশাসনকে কড়া ব্যবস্থাও নিতে বলেছেন।

এরপরও পথ চলতি মানুষ অসচেতন হয়ে মাস্ক ছাড়াই বাজারে বের হচ্ছেন। প্রশাসনের নির্দেশ মেনে মানুষকে সচেতন করতে উদ্যোগী হয়েছেন মছলন্দপুর ফাঁড়ির আধিকারিক। তবে না কোনও বাড়াবাড়ি, না কোনও কড়াকড়ি, পথ চলতি মানুষের গাড়ি বা বাইক দাঁড় করিয়ে নিজে হাতেই মাস্ক পরিয়ে সচেতন করলেন ওসি চিন্তামণি নস্কর ও তাঁর সহ কর্মীরা। চিন্তামণিবাবু জানিয়েছেন, দীর্ঘ দিন লকডাউনের ফলে দিনমজুররা আর্থিক সঙ্কটে। মাস্ক কিনে পরার সামর্থ্য অনেকেই হারিয়েছে, তাঁদের কথা মাথায় রেখে এই উদ্যোগ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here