মাস্ক না পরার প্রতিবাদ করায় সিউড়িতে বৃদ্ধকে মারধর

আশিস মণ্ডল, সিউড়ি, ২৫ জুলাই: মাস্ক না পরার প্রতিবাদ করায় আক্রান্ত হলেন ৭৩ বছরের বৃদ্ধ। ঘটনাটি ঘটেছে বীরভূমের সিউড়িতে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। আক্রান্ত বৃদ্ধের নাম নির্মল সিংহ। তিনি সিউড়ির রামকৃষ্ণপল্লীর বাসিন্দা। পেশায় অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারি।

শনিবার সকাল বেলা বাড়ি থেকে দুধ আনতে বেরিয়েছিলেন নির্মল সিংহ। সিউড়ি স্টেশন মোড়ের কাছে একটি চায়ের দোকানে কয়েকজনকে বসে থাকতে দেখেন। সেখানে তিনি দুজনকে খোলা মুখ অবস্থায় দেখতে পান। কাছে গিয়ে তাদের মাস্ক না পরার কারণ জানতে চাইলে একজন সেখান থেকে পালিয়ে যান। অন্যজন বৃদ্ধকে গালিগালাজ করতে করতে মাথায় অর্ধেক ইট দিয়ে আঘাত করে। মাথা ফেটে রক্ত বের হতে থাকে। মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধ। এরপরেই পালিয়ে যায় অভিযুক্ত।

নির্মলবাবু বলেন, “আমি প্রতিদিন ভোরে হাঁটতে যাই। ফেরার পথে সিউড়ি স্টেশন মোড় থেকে গরুর দুধ নিয়ে বাড়ি ফিরে আসি। দুধ নিয়ে ফেরার সময় দেখি চায়ের দোকানে দুজন মুখে মাস্ক না নিয়ে দিব্যি গল্প করছে। আমি প্রতিবাদ করতে একজন নিজের অপরাধ বুঝতে পেরে পালিয়ে যায়। অন্যজন পড়ে থাকা অর্ধেক ইট দিয়ে আমার মাথায় আঘাত করে। আমাকে তুলতে আসেন এক পুলিশ কর্মী। তিনিও পড়ে গিয়ে পায়ে আঘাত পান। এরই মধ্যে পালিয়ে যায় অভিযুক্ত ব্যক্তি। পরে স্থানীয় বাসিন্দারা বৃদ্ধকে উদ্ধার করে সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর তাকে অবশ্য ছেড়ে দেওয়া হয়েছে।

হাসপাতালে চিকিৎসা করিয়ে সিউড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন আক্রান্ত বৃদ্ধ। অভিযোগ পাওয়ার পর সিউড়ি থানার পুলিশ অভিযুক্ত সাবির শেখকে আটক করেছে। তার বাড়ি সিউড়ির ফকিরপাড়া এলাকায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here