মাধ্যমিকে সাফল্যের উপহার হিসেবে গরিবদের খাওয়ানোর দাবি, মেনে নিল বাবা মা

আমাদের ভারত, বনগাঁ, ২৫ জুলাই: মাধ্যমিকে ৯৪℅ নম্বর পাওয়ায় বাবা মা তাকে উপহার দিতে চেয়েছিল। ছেলে উপহার হিসাবে গরিব, অসহায় ও ভবঘুরেদের খাওয়ানোর দাবি জানিয়েছিল। পরিবারের সকলেই এবছরের মানবিক ও কৃতি ছাত্র সুপ্রিয় গাইনের সেই দাবি মানে নিয়েছে।

সুপ্রিয় গাইন উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার রামচন্দ্রপুর এলাকার বাসিন্দা। হাবড়ার একটি বেসরকারি ইংলিশ মিডিয়ামের ছাত্র। মাধ্যমিকে ৪৭০ পেয়ে পাশ করেছে সুপ্রিয়। তাই পরিবার তাকে উপহার দিতে চেয়েছিল। সে উপহারের টাকা নিয়ে গরিব অসহায়দের পাশে দাঁড়ানোর কথা বলেছিল। সেই মতো পরিবারের পক্ষ থেকে গরিব অসহায়দের কিছু ড্রাইফুড তুলে দেওয়া হয়। সেই সমস্ত খাবার বনগাঁ, চাঁদপাড়া ও ঠাকুরনগর স্টেশনে থাকা অসহায় মানুষদের পৌছে দেয় কৃতি ছাত্র সুপ্রিয় গাইন। তাকে আরও দুই ছাত্রী সাহায্য করে।

সুপ্রিয় বলে, করোনার আবহে চলছে লকডাউন। এছাড়া এই জেলায় করোনা আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। এর ফলে স্টেশনে পড়ে থাকা অসহায় মানুষ ও ভবঘুরেরা না খেয়ে দিন কাটাচ্ছে। তাদের কথা মাথায় রেখে এই উদ্যোগ। এছাড়া ঠাকুর বলেন, মানুষের মধ্যেই ভগবান থাকে। তাই সেই সব মানুষদের এক দিনের খাবার তুলে দিয়ে আমি খুব আনন্দিত। খাবার পেয়ে খুশি অসহায় মানুষগুলো।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here