চুঁচুড়ায় বিজেপির পার্টি অফিস করা নিয়ে গন্ডগোল, পরিস্থিতি সামাল দিল পুলিশ

আমাদের ভারত, হুগলী, ২৫ সেপ্টেম্বর: চুঁচুড়ার পিপুলপাতি মোড়ে বিজেপির পার্টি অফিস নিয়ে খোলা নিয়ে বচসাকে কেন্দ্র করে হাতাহাতি। অবস্থা সামাল দিতে ঘটনাস্থলে আসে পুলিশ। পুরকর্তৃপক্ষ ওই পার্টি অফিস বন্ধের নির্দেশ দিয়েছে।

পিপুলপাতি মোড়ের কাছে একটি দোকানের সামনে দীর্ঘদিন ধরে বিজেপির একটি পার্টি অফিস রয়েছে। যার নাম দেওয়া হয় জন পরিসেবা কেন্দ্র। দোকান খুলতে অসুবিধা হওয়ায় দোকান মালিক আগেই অসন্তোষ প্রকাশ করেন। চুঁচুড়া পৌরসভা কর্তৃপক্ষ পার্টি অফিস সেখান থেকে তুলে দেওয়ার নোটিশ দেয় কয়েকদিন আগে।

তার পরেও রোজই পার্টি অফিস খোলা হচ্ছিল। আজ দোকানের মালিক দোকান খুলতে গেলে বিজেপি কর্মীদের সঙ্গে বচসা হয়। এই নিয়ে দীর্ঘ সময় গন্ডগোল চলতে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে চুঁচুড়া থানার বিরাট পুলিশ বাহিনী এসে ভিড় সামাল দেয়।
দোকান মালিকের অভিযোগ, বিজেপি নেতা নিমাই দত্তর নেতৃত্বে কয়েকজন তাঁকে মারধর করে। বিজেপি নেতা নিমাই দত্ত কে পার্টি অফিস তুলে দিতে বলায় মারধর করা হয় বলে অভিযোগ। বিজেপি নেতা নিমাই দত্ত অভিযোগ করেন চুঁচুড়া পৌরসভার অন্তর্গত সমস্ত ওয়ার্ডেই তৃণমূল পার্টি অফিস খুলেছে, সেগুলি নিয়ে পুরসভা কিছু বলছে না। তাঁদের নজর শুধু বিজেপির পার্টি অফিসের দিকে। তিনি জানান, এখান থেকে মানুষকে জনপরিসেবা দেওয়া হয়, সমস্ত জায়গায় তৃণমূল পার্টি অফিস বন্ধ করলে তারাও এই অফিস বন্ধ করবেন। তাছাড়া এই ব্যাপারে তাদের কাছে আদালতের স্টে অর্ডার আছে। উনি আসলে তৃণমূল কাউন্সিলরের লোক তাই বিরোধিতা করছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here