সুতাহাটায় মন্দিরে চুরির ঘটনাকে কেন্দ্র করে শুরু রাজনৈতিক তরজা

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৭ জানুয়ারি: মন্দিরে চুরির ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। মন্দিরের দরজার তালা ভেঙ্গে প্রায় দশ লক্ষ টাকার সোনার গহনা চুরি হয়েছে সোমবার রাতে। ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের সুতাহাটা থানার দ্বারিবেড়ায়।যা নিয়ে তৈরি হয়েছে রাজনৈতিক চাপানউতোর।

মঙ্গলবার সকালে মন্দিরের পূজারী এসে দেখেন মন্দিরের পিছনের দরজার থালা ভাঙ্গা এবং মূর্তির সমস্ত গহনা উধাও। ঘটনাস্থলে সুতাহাটা থানার পুলিশ পৌঁছে ঘটনার তদন্ত শুরু করেছে। খতিয়ে দেখছে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে।

বেশ কয়েকদিন আগে গ্রাম কমিটি টাকা তছরুপের অভিযোগ তোলে বর্তমান মন্দির কমিটির বিরুদ্ধে। ঐ গ্রাম কমিটির সম্পাদক অশোক মাইতি বর্তমান শাসক দল তৃণমূলের পঞ্চায়েত সদস্য। হিসেব নিয়ে গ্রামের সভায় গন্ডগোলও হয়। প্রায় সত্তর লক্ষ টাকার হিসেবের অভিযোগ তুলেছিল গ্রামের বেশ কিছু মানুষ, যার বেশির ভাগই  বিজেপি সমর্থক। পুলিশি মধ্যস্থতায় সাময়িক ভাবে ঐ গন্ডগোল মিটে গেলেও তার কয়েক দিনের মধ্যে মন্দিরে চুরির ঘটনা ঘটল। বিজেপির জেলা সভাপতি নবারুণ নায়েকের  অভিযোগ, টাকা তছরুপের  ঘটনা ঢাকা দিতেই তৃণমূল পরিকল্পনা করে এই ঘটনা ঘটিয়েছে।

অপরদিকে অশোক মাইতির অভিযোগ, তৃণমূলকে
কালিমালিপ্ত করতেই বিজেপি এটা পরিকল্পনা করেছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here