ভর সন্ধ্যায় দিনহাটা শহরে ডাকাতি, এলাকাবাসীর সামনেই ট্রাকে তুলে নিয়ে গেল ডাকাতির সামগ্রী

নিজস্ব প্রতিনিধি, কোচবিহার, ১৭ জুলাই: বাড়ির মালিককে আটকে রেখে, বাড়ি থেকে যাবতীয় সামগ্রী ডাকাতি করে নিয়ে পালালো দুষ্কৃতীরা। ভর সন্ধ্যায় সকলের চোখের সামনে একটি ট্রাকে মালপত্র তুলে নিয়ে ডাকাতরা পালিয়ে যায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দিনহাটার বোর্ডিং পাড়ায়।

জানাগেছে, উমা পাল নামে স্থানীয় এক পোস্টাল এজেন্টের অফিসে ডাকাতি হয়। তিনি তাঁর বাড়ির অফিসে বসে ছিলেন। সন্ধ্যার সময় এক যুবক তাঁকে ডাকে, তিনি বেরিয়ে আসতেই তাকে আটকে রাখে। এরপর তাঁর মেয়েকেও আটকে রাখে। এরপর অফিস এবং বাড়ির যাবতীয় আসবাবপত্র, টিভি, স্কুটি ও অন্যান্য সামগ্রী একটি ট্রাকে তুলে নিয়ে চলে যায়। ডাকাতির আগে ওই বাড়ির সকলের মোবাইল ফোন নিয়ে নিয়েছিল ডাকাতের দল।

ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে দিনহাটা থানার পুলিশ। বাড়ির মালিক উমা পাল বলেন, ” আমি ঘরে ছিলাম, কয়েকজন যুবক আমাকে ডেকে বললো পলিসি করবে, আমি দরজা খুলে বেরিয়ে আসছি চার পাঁচজন যুবক ঘরে ঢুকে যায়। আমাকে আটকে রেখে ঘরের সবকিছু, একটা একটা করে নিয়ে একটি ট্রাকে তুলে দেয়। আমারও আমার মেয়ের ফোন দুটিও নিয়ে নেয় তারা।” এই ঘটনা প্রত্যক্ষ করেন এলাকার অনেক বাসিন্দাই, কিন্তু কেউই সাহস করে এগিয়ে আসেননি বা পুলিশে খবর দেননি। ভর সন্ধ্যায় এই ঘটনায় স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here