আজ থেকে টানা ৭ দিন সিএএ নিয়ে প্রচারে নামছে রাজ্য বিজেপি

নীল বনিক, আমাদের ভারত, ২৩ জানুয়ারি: আজ বৃহস্পতিবার থেকে টানা সাতদিন সিএএর সমর্থনে রাজ্যজুড়ে বাড়িবাড়ি গিয়ে প্রচারে নামল রাজ্য বিজেপি। রাজ্যের ৫০ লক্ষ মানুষের বাড়ি এই সাতদিনে যাওয়ার লক্ষমাত্রা নিয়েছে পদ্ম শিবির। ৭০ হাজার বুথের বুথ সভাপতিকে এই কর্মসূচী পালন করতে বলা হয়েছে। প্রতি বুথে অন্তত ৫০ জন মানুষের বাড়ি গিয়ে সিএএর সমর্থনে প্রচার করবে। পুরসভাগুলিতে প্রতিদিন ১০০টি বাড়িতে গিয়ে সংশোধিত নাগরিক আইনের সমর্থনে প্রচার করতে বলা হয়েছে।

সামনেই পুরভোট। তার আগে সিএএ নিয়ে মানুষের মধ্যে প্রচার করাটা বিজেপির কাছে বড় চ্যালেঞ্জ। সেইজন্য রাজ্য বিজেপি সাতদিনের লক্ষমাত্রা ঠিক করে সিএএ নিয়ে প্রচারে ঝাঁপাবার সিদ্ধান্ত নিয়েছে। সাতদিনের এই প্রচার কর্মসূচীতে রাজ্য বিজেপির হেভিওয়েটরাও অংশগ্রহন করবে। বিশেষ করে দলের সাধারন সম্পাদক ও সহসভাপতিরা প্রতিদিন এই কর্মসূচীতে জেলায় জেলায় যাবেন। জেলা সভাপতিদের নির্দেশ দেওয়া হয়েছে সিএএর সমর্থনে জনসংযোগ যেভাবেই হোক ময়দানে নামতে হবে।

অন্যদিকে সিএএর সমর্থনে রাজ্য বিজেপির সংখ্যালঘু মোর্চাকেও এদিন থেকেই ময়দানে নামতে বলা হয়েছে। সংখ্যালঘু অধ্যুষিত জেলা মালদা, মুর্শিদাবাদ, উত্তরদিনাজপুরে জোরকদমে প্রচার চালাতে বলা হয়েছে। সংখ্যালঘু মোর্চার রাজ্য সভাপতি আলি হোসেন বলেন, আমরা দশহাজার সংখ্যালঘু প্রভাবিত বুথে বাড়িবাড়ি গিয়ে প্রচার চালানোর কথা ভেবেছি। আমাদের প্রায় ৪ হাজার সংখ্যালঘু বিজেপি কর্মী এই প্রচার অভিযানে নামছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here