সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে জেপি নাড্ডার উপস্থিতিতে ২৩শে ডিসেম্বর মিছিল করবে রাজ্য বিজেপি

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২০ ডিসেম্বর:
২৩শে ডিসেম্বর জেপি নাড্ডার অভিনন্দন মিছিলকে সাফল্যের সঙ্গে পার করতে ঘুঁটি সাজাতে নেমে পড়ল রাজ্য বিজেপি। সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে মিছিল করবে রাজ্য বিজেপি। তাও আবার দলের কার্যকারী সভাপতি জেপি নাড্ডার উপস্থিতিতে। শুক্রবার রাজ্য বিজেপির সদর দফতরে অভিনন্দন যাত্রার প্রস্তুতি বৈঠক বসে। মহিলা মোর্চাকে নিয়ে এই বৈঠকে করেন বিজেপির কেন্দ্রীয় নেতা শিবপ্রকাশ। মহিলা মোর্চা নেত্রী তথা হুগলীর সাংসদ লকেট চ্যাটার্জি ছাড়াও সংগঠনের রাজ্য কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

দলীয় সূত্রের খবর, অভিনন্দন যাত্রাকে রাজ্যে চ্যালেঞ্জ হিসেবে দেখছে দিল্লি। কারণ সংশোধিত নাগরিকতত্ব আইনের প্রতিবাদে রাস্তায় নেমেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতার রাস্তায় হেঁটে ইতিমধ্যেই বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়েছেন মুখ্যমন্ত্রী। তার পাল্টা দিতেই অভিনন্দন মিছিলের ডাক দিয়েছে বিজেপি। সেই মিছিলে তৃণমূলের থেকেও বেশি জনসমাবেশ চাইছে দিল্লি। তাই এদিন দলের মহিলা মোর্চার সদস্যাদের গোটা দক্ষিণবঙ্গ থেকে হাজির করাতে মহিলা মোর্চার সঙ্গে বৈঠকে বসেন শিবপ্রকাশ।

সূত্রের খবর, মহিলা মোর্চার সদস্যারা সবাই শিবপ্রকাশকে কথা দিয়েছেন অভিন্দন মিছিলেকে সাফ্যল্যের মুখ দেখাতে সবাই এদিন থেকে ময়দানে নামবেন। কলকাতা সহ তার পাশ্ববর্তী জেলাগুলি থেকে কলকাতার অভিনন্দন যাত্রায় দলের মহিলা মোর্চার সদস্যাদের হাজির করাবেন।

যদিও লকেট চ্যাটার্জি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মিথ্যের জাবাব মানুষ অভিনন্দন মিছিলের মধ্য দিয়ে দেবে। কলকাতা সহ জেলাগুলি থেকে মহিলা মোর্চার সদস্যারা উপস্থিত হবেন। মোদী সরকারের সংশোধিত নাগরিকত্ব আইনের সাফল্যকে মানুষের কাছে পৌছে দিতে মহিলা মোর্চার সদস্যারা রাস্তায় হাঁটবেন বলে জানালেন লকেট চ্যাটার্জি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here