সংখ্যালঘুদের তোষণ করতেই ৫ আগষ্ট লকডাউন করছে রাজ্য, অভিযোগ বিশ্ব হিন্দু পরিষদ নেতার

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২ আগস্ট: সংখ্যালঘুদের তোষণ করতেই ৫ আগষ্ট লকডাউন ঘোষনা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার নদীয়ার রানাঘাটে এমন বিস্ফোরক অভিযোগ করলেন বিশ্ব হিন্দু পরিষদের নেতা পার্থপ্রতিম নন্দী। তিনি বলেন, কোন শুক্রবার রাজ্য সরকার লকডাউন করে না। আর রামমন্দিরের ভূমি পুজোর দিন রাজ্য সরকার লকডাউন করে। এরথেকেই বোঝাযাচ্ছে রাজ্যে হিন্দুদের আবেগের কোনও দাম নেই।

পার্থপ্রতিম নন্দী বলেন, রাজ্য সরকারের লকডাউন ৫ অক্টোবর নদীয়া জেলায় মানবে না বিশ্ব হিন্দু পরিষদ। সংগঠনের সদস্যরা গোটা নদীয়া জেলায় রামের পুজো করবে। তবে করোনার জন্য সমস্ত রকম সামাজিক বিধি মানা হবে বলে জানিয়েছেন বিশ্ব হিন্দু পরিষদের নদীয়া দক্ষিণ জেলার সম্পাদক পার্থচপ্রতিম বর্মন।
ভূমি পুজোর দিন সকাল থেকেই বিশ্ব হিন্দু পরিষদ কর্মীরা রাম মন্দির নির্মানের জন্য বিশেষ পূজা করবে। পুলিশের কোনও বাধা মানাহবে না বলে জানান তিনি। ৫ আগষ্ট শান্তিতেই রামমন্দিরের ভূমি পুজোর অনুষ্ঠান সম্পূর্ণ করতে চাই আমরা। তারজন্য বজরং দলের কর্মীদের বিষেষ সাবধানতা অবলম্বন করতে বলা হয়েছে নদীয়া জেলা দক্ষিণ বিশ্ব হিন্দু পরিষদের কমিটি থেকে। রাজ্যের শাসক দল একশ্রেণির মানুষকে উস্কে দিতে চাইবে। যাতে অশান্তি লাগে। তারজন্য বিশ্ব হিন্দু কর্মীরা সতর্ক থেকেই পূজাপাঠ সম্পুর্ন করবে বলে জানিয়েছেন পার্থপ্রতিম নন্দী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here