অলিম্পিকে অংশগ্রহণকারী পশ্চিমবঙ্গের তিন জনকে শুভেচ্ছা রাজ্যের ক্রীড়ামন্ত্রীর

অশোক সেনগুপ্ত
আমাদের ভারত, কলকাতা, ২২ জুলাই: টোকিও অলিম্পিক ২০২০-তে অংশগ্রহণকারী পশ্চিমবঙ্গের তিন জন ক্রীড়াবিদকে শুভেচ্ছা জানালেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস।

অতনু দাস (তীরন্দাজী বিভাগ), সুতীর্থা মুখার্জি (টেবিল টেনিস বিভাগ) এবং প্রণতি নায়েক ( জিমন্যাস্টিক বিভাগ)— বৃহস্পতিবার এই তিনজনের নাম উল্লেখ করে এক বিবৃতিতে অরূপবাবু লিখেছেন, “তোমরা বাংলা তথা ভারতের গর্ব। ১৩০ কোটি মানুষের প্রতিনিধি তোমরা। আন্তর্জাতিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য দীর্ঘদিন ধরে তোমরা কঠোর অধ্যবসায় ও অক্লান্ত পরিশ্রম করেছো। হার না মানা মনোভাব নিয়ে অভিষ্ট লক্ষ্যে এগিয়ে চলো। তোমাদের ও টোকিও অলিম্পিকে অংশগ্রহনকারী আমাদের দেশের সমস্ত খেলোয়াড়দের সর্বোচ্চ সাফল্য কামনা করি।

১৩০ কোটি ভারতবাসীর মতো আমিও এই আশায় বুক বেঁধে আছি যে, তোমরা টোকিও অলিম্পিকে ভারতবর্ষের জাতীয় পতাকা নিয়ে সারা মাঠ দৌড়ে বেড়াবে। সকলের শুভেচ্ছা রইল তোমাদের সাথে।“

প্রসঙ্গত, টোকিও অলিম্পিকে অ্যাথলিট পাঠানোর ক্ষেত্রে অনেক পিছিয়ে বাংলা। বাংলার চেয়ে কয়েক গুণ এগিয়ে হরিয়ানা ও পাঞ্জাব। ভারতের যে ১২৭ জন অলিম্পিকের আসরে নিজেদের প্রতিভা মেলে ধরে পদকের লক্ষ্যে নামবেন তাঁদের মধ্যে প্রায় এক-চতুর্থাংশই হরিয়ানার।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here