আজব কান্ড নরেন্দ্রপুরে, চুরি করতে এসে রান্না করে খেল চোরের দল

আজব কান্ড নরেন্দ্রপুরে, চুরি করতে এসে রান্না করে খেল চোরের দল

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ১৪ সেপ্টেম্বর: গত পরশু নন্দীগ্রামে মন্দিরে চুরি করতে গিয়ে ঘুমিয়ে পড়েছিল এক চোর। এবার, এক অদ্ভুত চুরির ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর থানার অন্তর্গত পূর্ব আদর্শনগর এলাকায়। চুরি করতে ঢুকে রান্নাবান্না করে খেয়ে নগদ পঁয়তাল্লিশ হাজার টাকা ও লক্ষাধিক টাকার সোনার গয়না নিয়ে চম্পট দিল চোরের দল৷

নরেন্দ্রপুরের পূর্ব আদর্শনগর বাসিন্দা শেফালী সর্দার
বাড়িতে একাই থাকেন। তাঁর স্বামী মারা গিয়েছেন৷ এক ছেলে কর্মসুত্রে বাইরে থাকে, আর সোনারপুরের উত্তরায়ণপল্লীতে মেয়ের বাড়ি৷ শুক্রবার মেয়ের বাড়িতে গিয়েছিলেন তিনি৷ মেয়ে সন্তান সম্ভবা৷ রাতে মেয়ের বাড়িতেই ছিলেন৷ শনিবার সকালে বাড়ি ফিরে দেখেন ঘর একেবারে লণ্ডভন্ড৷ রান্নাঘরের জিনিষপত্রও ছড়ানো ছেটানো। তিনি বুঝতে পারেন চুরি হয়েছে।

চুরি করতে গিয়ে মালপত্র থাকার ঘরে আলো কম থাকায় তারা সমস্যার মধ্যে পড়ে। সমস্যার সমাধানে বাথরুম থেকে বালব খুলে মালপত্র রাখার ঘরে সেই আলো লাগিয়ে চুরি করে তারা৷ ঘরের আলমারি, শোকেস, সুটকেস, ট্রাঙ্ক কোনো কিছুতেই হাত দিতে বাদ দেয়নি তারা৷ মেয়ের ডেলিভারির খরচের জন্য বাড়িতে পঁয়তাল্লিশ হাজার টাকা রেখেছিলেন তিনি। সেই টাকা নিয়ে গেছে। এছাড়া গয়নাগাটি যা ছিল সব ঝেটিয়ে নিয়ে গেছে।

শুধু চুরি নয়, চুরি করতে এসে রীতিমত রান্না করে খেয়েছে চোরের দল। শেফালী দেবী জানিয়েছেন, বাড়িতে ঢুকে চালের ড্রাম থেকে চাল নিয়ে ভাত রান্না করেছিল৷ পেঁয়াজ ভেজে লঙ্কা দিয়ে ভাত খেয়েছে চোরেরা। বাড়িতে কেউ না থাকায় ধীরেসুস্থে রান্নাবান্না করে খেয়ে দেয়ে চুরির কাজে হাত দেয় তারা। সর্বস্ব খুইয়ে মাথায় হাত শেফালী দেবীর৷ ঘটনার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − six =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.