মুখ্যমন্ত্রী অনুদান দিয়েছেন বলে মা দুর্গার হাতে তৃণমূলের পতাকা লাগিয়ে দেওয়া হলো

আমাদের ভারত, ১ অক্টোবর: প্রতিমা নিয়ে মণ্ডপে যাওয়ার সময় দেবী দুর্গার হাতে গুঁজে দেওয়া হল তৃণমূলের দলীয় পতাকা। এই ছবি ধরা পড়েছে হুগলির গুড়াপে। এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক তরজা এখন তুঙ্গে। ঘটনার তীব্র নিন্দা করেছে বিজেপি।

জানা গেছে, পঞ্চমীর সকালে কুমোর পাড়া থেকে মণ্ডপে প্রতিমা নিয়ে যাওয়ার সময় দুর্গার হাতে তৃণমূলের দলীয় পতাকা গুঁজে দেয় তৃণমূল পঞ্চায়েতের সদস্য লক্ষ্মণ মণ্ডল। এই কান্ড নিয়ে জোর বিতর্ক শুরু হয়েছে। কিন্তু কেন মা দুর্গার হাতে দলীয় পতাকা গুঁজে দিয়েছেন ওই পঞ্চায়েত সদস্য ? তার যুক্তি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্লাবে ক্লাবে দুর্গাপুজোর জন্য ৬০ হাজার টাকা করে অনুদান দিয়েছে। সেই কারণে প্রতিমার হাতে দলীয় পতাকা লাগিয়েছেন তিনি।

এই ঘটনায় তৃণমূলের বিরুদ্ধে সরব হয়েছে বিজেপির হুগলি সাংগঠনিক জেলা সভাপতি তুষার মজুমদার। এই ঘটনায় তীব্র ধিক্কার জানিয়েছেন তিনি। তাঁর কথায়, মুখ্যমন্ত্রী টাকা দিয়েছেন কি নিজের দলের ভাড়ার থেকে? এই টাকা তো সরকারি তহবিল থেকে দেওয়া হয়েছে। সাধারণ মানুষের ট্যাক্সের টাকা। তাই বলে মায়ের হাতে দলের পতাকা লাগিয়ে দেওয়া হবে? তার অভিযোগ, গোটা রাজ্যজুড়ে তৃণমূলের নোংরা রাজনীতি চলছে। এরাই বাংলার সংস্কৃতিকে ধ্বংস করছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here