হাওড়া জেলার উন্নয়নের খতিয়ান তুলে ধরলেন তৃণমূল নেতৃত্ব

আমাদের ভারত, হাওড়া, ১৩ অক্টোবর: রাজ্যের মা মাটি মানুষের সরকার ৯ বছরে হাওড়া গ্রামীণ জেলার পাশাপাশি উলুবেড়িয়া মহকুমায় যে উন্নয়ন করেছে তার খতিয়ান তুলে ধরল হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। মঙ্গলবার উলুবেড়িয প্রেস ক্লাবে এক সাংবাদিক সম্মেলনে এই তথ্য তুলে ধরেন হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিধায়ক পুলক রায়, জেলার কো-অডিনেটর বিধায়ক অরুনাভ সেন, হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল যুব সভাপতি তথা দলের মুখপাত্র সুকান্ত পাল ও হাওড়া গ্রামীণ জেলা তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি হাসিবুর রহমান।

বিধায়ক পুলক রায় বলেন, রাজ্যে মা মাটি মানুষ সরকারের আমলে স্বাস্থ্য, শিক্ষা, পরিবহন, পানীয়জল, বিদ্যুৎ সবদিক থেকেই উন্নতি হয়েছে। তিনি বলেন, এই সরকারের আমলে বাগনান এবং উলুবেড়িয়ায় দুটি উড়ালপুল নির্মিত হয়েছে, খুব শীঘ্রই বাউরিয়া উড়ালপুল নির্মাণের কাজ শুরু হবে। উলুবেড়িয়ার মানুষের দীর্ঘদিনের আশা উলুবেড়িয়া স্টেডিয়াম মাঠ নির্মাণ হয়েছে। এছাড়া, আমতায় আরো একটি স্টেডিয়াম মাঠ নির্মাণ করা হবে। তিনি বলেন, বিভিন্ন স্বাস্থ্য কেন্দ্রগুলিকে উন্নতি করার পাশাপাশি উলুবেড়িয়া সুপার স্পেশালিটি হাসপাতাল নির্মাণ হয়েছে। এছাড়া, একটি মেডিকেল কলেজ তৈরি হচ্ছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগে উন্নয়নের এই কর্মযজ্ঞ জারি থাকবে।

অন্যদিকে বিধায়ক অরুনাভ সেন বলেন, শ্যামপুর, বাগনান এবং উলুবেড়িয়া দক্ষিণ বিধানসভা এলাকায় বাড়ি বাড়ি পরিস্রুত পানীয় জল পৌঁছে দেওয়ার লক্ষ্যে ১২০০ কোটি টাকার একটি মেগা প্রকল্প তৈরি হয়েছে। প্রথম পর্যায়ে কাজের টেন্ডার হয়ে গেছে। অর্থ দপ্তরের অনুমোদন পেলেই কাজ শুরু হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here