করোনা আক্রান্ত ব্যক্তি নন্দকুমার থানায় আসার আগে রাস্তায় আটক

আমাদের ভারত, পূর্ব মেদিনীপুর, ১৪ জুলাই: বছর চল্লিশের করোনা আক্রান্ত এক ব্যক্তিকে ঘিরে চাঞ্চল্য ছড়ায় নন্দকুমার বাজারে। ওই ব্যক্তিকে রাস্তায় বসিয়ে রেখে মানুষকে নিরাপদ দূরত্বে সরিয়ে এলাকা দড়ি দিয়ে ঘিরে রাখে পুলিশ। সাময়িক ভাবে বন্ধ করে দেওয়া হয় নন্দকুমার হলদিয়া বাসরুটের একটি রাস্তা। গাড়ি গুলিকে অন্য রাস্তা দিয়ে পাস করেনো হয়।

পুলিশ সূত্রে জানাগেছে, নন্দকুমার থানার খঞ্চি এলাকার এক ব্যক্তি করোনা টেস্ট করায়। রিপোর্ট পজিটিভ আসায় ওই ব্যক্তিকে কেউ বা কারা জানায় নন্দকুমার থানায় চলে যেতে। সেইমতো ওই ব্যাক্তি আজ থানায় আসার পথে খবর পেয়ে পুলিশ তাকে রাস্তায় আটকায়। নন্দকুমারের হাতে মোড়ের কাছে রাস্তাতেই বসিয়ে রাখা হয় ওই ব্যক্তিকে। দড়ি দিয়ে ওই ব্যক্তির আশপাশের এলাকা ঘিরে দিয়ে মানুষজনকে দূরে সরিয়ে দেওয়া হয়। ওই রাস্তা দিয়ে যান চলাচল বন্ধ করে দেওয়া হয়। পরে স্বাস্থ্য দপ্তরে খবর দেওয়া হলে স্বাস্থ্য দপ্তরের কর্মীরা এসে ওই ব্যক্তিকে হাসপাতালে পাঠায়।

পুলিশ সূত্রে জানা গেছে, স্বাস্থ্য দপ্তর ও নন্দকুমার থানার পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিকে চন্ডিপুর মাল্টি স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here