উলুবেড়িয়া হাসপাতালের ভিডিও কেন্দ্রীয় প্রতিনিধি দলকে দিল রাজ্য বিজেপি

নীল বনিক, আমাদের ভারত, ২৬ এপ্রিল: কেন্দ্রীয় প্রতিনিধি দলকে হাওড়ার উলুবেড়িয়া হাসপাতালের ভিডিও জমা দিল রাজ্য বিজেপি। এছাড়াও কয়েকটি কোয়ারেন্টাইন সেন্টারের অব্যবস্থার ভিডিও কেন্দ্রীয় প্রতিনিধি দলের হাতে তুলে দিয়েছে রাজ্য বিজেপি।

প্রসঙ্গত, রাজ্য বিজেপি নেতারা কয়েকদিন ধরে অভিযোগ জানাচ্ছিলেন, করোনার মৃতের সংখ্যা রাজ্য সরকার প্রকাশ করছে না। বাঁকুড়ার সাংসদ সুভাষ সরকার প্রথম এই অভিযোগে সরব হয়েছিলেন। তিনি বাঁকুড়া জেলা পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন পুলিশ রাতের অন্ধকারে করোনায় মৃতদের দেহ রাতের অন্ধকারে পুড়িয়ে দেওয়া হচ্ছে। বাঁকুড়ায় রাতের অন্ধকারে সৎকারের ভিডিও প্রকাশ হতেই রাজ্যজুড়ে হইচৈই হয়।


ছবি: এম্বুলেন্সে করে মৃতদেহ আনা হয়েছে।

এবার উলবেড়িয়া হাসপাতালের একটি ভিডিও নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। সেখানে দেখা গিয়েছে রাতের অন্ধকারে পুলিশকে দেহ সরাতে। যদিও সেই ফুটেজের সত্যতা আমাদের ভারত যাচাই করেনি। সামাজিক মাধ্যমে ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে গত বৃহস্পতিবার রাতে বিশেষ পোশাক পরে একটি এম্বুলেন্সে করে হাসপাতালে মৃতদেহ নিয়ে এসেছে তিন ব্যক্তি। তাই দেখে স্থানীয় মানুষজন এবং হাসপাতালে কর্মচারীদের সন্দেহ হয়। তারা বেশ কিছুটা দূরে দাঁড়িয়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন এবং সেখান থেকে মৃতদেহ সরিয়ে নিয়ে যেতে বলেন। ভিডিওতে শোনা যায় আতঙ্কে এম্বুলেন্স এর দরজা বন্ধ করতে বলছেন এলাকার মানুষ। তাঁদের প্রবল বাধার মুখে পড়ে শেষ পর্যন্ত মৃতদেহ অ্যাম্বুলেন্সে করে ফিরিয়ে নিয়ে যায় ওই তিন ব্যক্তি।

ছবি: স্থানীয় মানুষ দূরে দাঁড়িয়ে বিক্ষোভ দেখাচ্ছে।

উলুবেড়িয়া হাসপাতালের ছবির সেই ভিডিও এবার কেন্দ্রীয় প্রতিনিধি দলের হাতে জমাদিল রাজ্য বিজেপি। কেন্দ্রীয় প্রতিনিধি দলের প্রধান অপূর্ব চন্দ্রার হাতে ভিডিওটি জমা পড়েছে। সূত্রের খবর শুধু উলবেড়িয়া নয়, রাজ্যের বেশকয়েকটি করোনা কোয়ারেন্টাইন সেন্টারের ভিডিও জমা দিয়েছে রাজ্য বিজেপি।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here