পুরো তৃণমূল দলটাই এখন হার্মাদের দলে পরিণত হয়েছে: ভারতী ঘোষ

জে মাহাতো, আমাদের ভারত, মেদিনীপুর, ২২ সেপ্টেম্বর: তৃণমূল দলটাই এখন হার্মাদদের দলে পরিণত হয়েছে বলে দাবি করলেন রাজ্য বিজেপি নেত্রী ভারতী ঘোষ। মঙ্গলবার কেশপুরে বিজেপি আয়োজিত একটি রক্তদান শিবিরে যোগ দিয়ে গত সপ্তাহে কেশপুরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের সময় এক স্কুলপড়ুয়া বালিকা সহ দু’জনের মৃত্যু প্রসঙ্গে ভারতী ঘোষ বলেন, এই ঘটনার পর তৃণমূল নেতাদের বাড়ি থেকে বাইশ হাঁড়ি বোমা এবং একশো কুড়ি রাউন্ড গুলি উদ্ধার হয়েছে। এরকম তল্লাশি চালালে প্রতিটি এলাকার তৃণমূল নেতা কর্মীদের বাড়ি থেকে গুলি বারুদ উদ্ধার হবে। কারণ গোটা দলটাই এখন হার্মাদ এবং গুলি বারুদের দল হয়ে গেছে।

বিজেপি সহ অন্যান্য বিরোধীরা প্রতিবাদ করলেই বোমা মেরে গুলি করে কিংবা শ্বাসরোধ করে হত্যা করা হচ্ছে। অনেক ক্ষেত্রে খুন করে গাছে ঝুলিয়ে দিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়া হচ্ছে। গোষ্ঠীদ্বন্দ্বে এবং বিরোধীদের আক্রমণ করে কেশপুরে এই শাসকদল অনেক রক্ত ঝড়িয়েছে। বিজেপি আজ মানুষের বেঁচে থাকার জন্য রক্ত দান করছে। মানুষের এভাবে কাজ করার মধ্য দিয়েই আগামী দিনে বিজেপি ক্ষমতায় আসবে এবং মানুষের উপর অত্যাচার চালিয়ে, অগণতান্ত্রিকভাবে বিরোধীদের মঞ্চ ভেঙ্গে, মিছিল আটকে গণতন্ত্রকে হত্যা করার মধ্য দিয়েই এই অত্যাচারের তৃণমূল সরকার  বিদায় নেবে।

ভারতী ঘোষ বলেন, এরাজ্যে পুলিশ এখন তৃণমূলের হয়ে ঠিকাদারি করছে, কিন্তু এমন দিন আসছে পুলিশকে কিছু করতে হবে না। মানুষই পুলিশের কাজ করবে আর পুলিশ নিজেদের বাঁচাবার জন্য বাড়ির ভেতর লুকিয়ে থাকবে। তাই পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বলতে চাই, ভাল কাজ করুন। যাতে একুশ সালে সুদে আসলে ফেরত দিতে না হয়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here