মদ্যপায়ীদের জন্য খারাপ খবর! বেআইনিভাবে মজুদ করা মদের বোতল ভেঙ্গে দিল মহিলারা

আমদের ভারত, পূর্ব মেদিনীপুর, ৭ মার্চ: সারা দেশজুড়ে চলছে লকডাউন। আর লকডাউনের জেরে বন্ধ মদের দোকান সহ বিভিন্ন দোকান। এই লকডাউনের সুযোগে বেআইনি ভাবে বিক্রি করা হচ্ছিল মদ। সেই বিক্রির জন্য মজুত করা ১২ পেটি মদ উদ্ধার করে নষ্ট করলো এলাকার মহিলারা।

তমলুক থানার নকিবসান এলাকায় বেআইনিভাবে এক মদ বিক্রেতা বাড়িতে ও বাড়ির পাশে বিভিন্ন জায়গায় মদ জমা করে রেখেছিল। লকডাউনের সময় সেই মদ চড়া দামে বিক্রি করছিল। কয়েকদিন ধরে গ্রামের মানুষ চেষ্টা করে অবশেষে মদের সন্ধান পায়। আজ সকালে রাজীব শাসমল নামের ওই বিক্রেতা মদের বোতল বিক্রির জন্য বের করতে গেলে হাতেনাতে ধরে ফেলে এলাকার মানুষ এবং তমলুক থানায় খবর দেওয়া হয়। সেই সময় সুযোগ বুঝে ওই বিক্রেতা পালিয়ে যায়। কিন্তু ক্ষুব্ধ গ্রামবাসী ও মহিলারা ১২ পেটি দেশি মদ বের করে সেগুলি নষ্ট করে দেয়।

কিছুক্ষণ পর তমলুক থানার পুলিশ ঘটনাস্থলে আসে। কিন্তু বিক্রেতার বাড়িতে তল্লাশি করেও তাকে খুঁজে পায়নি। পলাতক বেআইনি মদ বিক্রেতার খোঁজে তল্লাশি করছে পুলিশ। তবে এই লকডাউন মধ্যে কিভাবে মদ পেলো ওই বিক্রেতা তা নিয়ে প্রশ্ন তুলছেন এলাকার মানুষ। স্থানীয় সূত্রে জানা গেছে, এই মদ বিক্রেতা রাজীব শাসমল আগেও বেআইনিভাবে মদ বিক্রি করার জন্য ধরা পড়েছে এবং জেল হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here