করোনার সংক্রমণ রুখতে অভিনব উদ্যোগ, কালিয়াগঞ্জ পুরসভার উদ্যোগে শুরু হল টোটো ও অটোরিকশা স্যানিটাইজ করার কাজ

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১৮ জুলাই: ক্রমশই বেড়ে চলেছে উত্তর দিনাজপুর জেলাজুড়ে করোনা ভাইরাসের সংক্রমণ। আক্রান্ত হচ্ছেন টোটো ও অটো চালকেরা। করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে উদ্বিগ্ন জেলা স্বাস্থ্য দপ্তর ও পুর প্রশাসন। শহরের বাসিন্দা থেকে টোটো ও অটোচালকদের করোনার সংক্রমণের হাত থেকে রক্ষা করতে অভিনব উদ্যোগ নিল কালিয়াগঞ্জ পুর প্রশাসন।

করোনার সংক্রমণ যাতে বৃদ্ধি না পায় সে কারণে কালিয়াগঞ্জ পুরসভা শনিবার থেকে আগামী সাতদিন শহরে চলাচলকারী সমস্ত টোটো ও অটোরিকশাগুলি স্যানিটাইজ করা শুরু করল। শুধু টোটো বা অটোরিকশাই নয় কালিয়াগঞ্জ শহরের উপর দিয়ে চলাচলকারী সব ধরনের যানবাহনগুলিই জীবানুনাশক স্প্রে দিয়ে স্যানিটাইজিং করা হচ্ছে। কালিয়াগঞ্জের বিবেকানন্দ মোড়ে স্যানিটাইজিং ক্যাম্পে উপস্থিত ছিলেন কালিয়াগঞ্জ পুরসভার পুর প্রশাসক কার্তিক চন্দ্র পাল, সমাজসেবী সুদীপ ভট্টাচার্য, চন্দন ঘোষ সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

কালিয়াগঞ্জ পুরসভার পুর প্রশাসক কার্তিক চন্দ্র পাল বলেন, কালিয়াগঞ্জ শহরকে সুরক্ষিত রাখতে আজ থেকে সাতদিন ব্যাপী শহরের সমস্ত টোটো, অটোরিকশা সহ অন্যান্য যানবাহনে সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত স্যানিটাইজিং করার কাজ চলবে৷

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here