ভরা বাজারে একের পর এক কোপ, কাটা হলো স্তন, ঘাতক শাকিলের নাম জানিয়ে প্রাণ গেল তরুণীর

আমাদের ভারত, ৫ ডিসেম্বর: দিনে দুপুরে ভরা বাজারে সকলের চোখের সামনে তরুণীকে ধারালো অস্ত্র দিয়ে কোপালো এক মুসলিম যুবক। একের পর এক কোপে তরুণীর স্তন কেটে ফেলা হয়, কাঁটা হয় তার হাত-পা কান। পরে হাসপাতালে নিয়ে গেলে ওই তরুণীর মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে বিহারের ভাগলপুরে।

জানা গেছে, ওই তরুণী বিবাহিত। সে প্রায়ই বাজারে যেতো। তেমনই শনিবারও নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কিনতেই বাজারে গিয়েছিলেন ওই তরুণী। অন্যদিকে একটি পাত্রের মধ্যে অস্ত্র লুকিয়ে অভিযুক্ত যুবক মহম্মদ শাকিল বাজারে উপস্থিত হয়।

পুলিশ সূত্রে খবর, ভরা বাজারে সকলের সামনে তরুণীর উপর হামলা করে শাকিল। ধারালো অস্ত্র দিয়ে তরুণীকে কোপাতে থাকে সে। কুপিয়ে কেটে নেয় তার স্তন, তারপর তার দু’হাত দু-পা, কান দুটিও কেটে দেয় সে। শরীরের একাধিক অংশে ধারালো অস্ত্রের কোপ মারে ওই যুবক।

তরুণীকে আক্রমণ করার পর ঘটনাস্থল থেকে পালিয়ে যান শাকিল। রক্তাক্ত অবস্থায় তরুণীকে পড়ে থাকতে দেখে স্থানীয় প্রত্যক্ষদর্শীরা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ওই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মায়াগঞ্জ জহরলাল নেহেরু মেডিকেল কলেজে চিকিৎসা চলাকালীন তার মৃত্যু হয়। চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। কিন্তু মৃত্যুর আগে ওই তরুণী আততায়ীর নাম পুলিশকে জানিয়ে গেছে। তার বয়ান অনুযায়ী অভিযুক্ত শাকিলের খোঁজ চলছে।

তরুণীর স্বামী জানিয়েছেন, অভিযুক্তের সঙ্গে তার বা তার পরিবারের কোনো শত্রুতাই ছিল না। কিন্তু কেন এই নৃশংস হামলা সে চালালো তা বুঝতে পারছেন না। এখনো পর্যন্ত এই ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচ জনকে আটক করেছে পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here