কলকাতা ও শহরতলি

পুরভোটের আগে ১৩ নভেম্বর কলকাতা পুরসভা ঘেরাও করবে যুবমোর্চা

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ৮ নভেম্বর:
ছোট লালবাড়ি নির্বাচনের আগে শহরজুড়ে আন্দোলনে নামছে রাজ্য বিজেপি। ডেঙ্গু সমস্যা নিয়ে আগামী ১৩ নভেম্বর কলকাতা পুরসভা ঘেরাও করবে রাজ্য বিজেপির যুব সংগঠন যুব মোর্চা। প্রথমে বিজেপি রাজ্য সদর দফতরের সামনে জমায়েত হবেন যুবমোর্চার কর্মীরা। তারপর মিছিল করে চাঁদনিচকে সর্দার বল্লভ ভাই প্যাটেলের মূর্তির সামনে দিয়ে মিছিল কলকাতা কর্পোরেশনে যাবে।

মিছিলের নেতৃত্বে থাকবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।শুক্রবার বিজেপির রাজ্য দফতরে এই কর্মসূচির কথা ঘোষণা করেন যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকার ও কেন্দ্রীয় সম্পাদক সৌরভ শিকদার। যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকারের হুঁশিয়ারি মিছিল আটকানোর চেষ্টা হলে অথবা কলকাতা পুরসভাতে ডেপুটেশন দিতে না দেওয়া হলে তার ফল খারাপ হবে। আর তাতে যদি কোনও অপ্রীতিকর ঘটনা ঘটে তার দায় রাজ্যের প্রশাসনকে নিতে হবে বলে জানান দেবজিৎ সরকার।

তবে শুধু ডেঙ্গু ইস্যুই নয়, সিইএসসি এলাকায় বিদ্যুতের মাশুল বৃদ্ধির প্রতিবাদে কলকাতা জুড়ে সই সংগ্রহে নামছে বিজেপির যুব মোর্চা। কলকাতার ১৪৪ টি ওয়ার্ডে সই সংগ্রহ করে যুবমোর্চা রাজ্যপালের কাছে ডেপুটেশন জমা দেবে বলে জানান যুবমোর্চার রাজ্য সভাপতি। রাজ্য বিদ্যুৎ পর্ষদ এলাকাতেও বিভিন্ন জেলায় পর্ষদের অফিসে ও বিদ্যুৎ ভবনে ডেপুটেশন দেওয়া হবে বলে জানান তিনি। দেবজিৎ সরকারের অভিযোগ, পর্ষদ এলাকাতেও বিদ্যুৎ লুঠ হচ্ছে। বিদ্যুতের অতিরিক্ত বিল গ্রাহকদের ঘাড়ে চাপানো হচ্ছে। পাশাপাশি এদিন কলকাতা পুর এলাকায় জলকর রদ করার দাবিও জানিয়েছে যুব মোর্চার রাজ্য সভাপতি দেবজিৎ সরকার।

Leave a Comment

four − 2 =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.