লকডাউনের সুযোগ নিয়ে বাড়িতে দুঃসাহসিক চুরি

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ২৩ এপ্রিল: লকডাউনের সুযোগ নিয়ে বাড়িতে দুঃসাহসী চুরি ঘটনায় চাঞ্চল্য ছড়ালো এলালায়। ঘটনাটি ঘটেছে রায়গঞ্জ থানার কাশিবাটি এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

পরিবারসূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ থানার কাশিবাটি এলাকার বাসিন্দা শিবানী সরকার তিনি তাঁর ছেলের কাছে ঘুরতে গিয়েছেন অরুনাচলপ্রদেশে। লকডাউনের ফলে শিবানীদেবী আর বাড়ি আসতে পারেননি। এই সুযোগে শিবানী সরকারের বাড়ির তালা ভেঙ্গে ঘরে সমস্ত জিনিস লণ্ডভণ্ড করে আলমারি ভেঙ্গে সোনার বাক্স খুলে সোনা রুপোর গয়না নিয়ে যায় দূস্কৃতীরা।

আজ সকালে শিবানী সরকারের ভাই ভাষ্কর দাস বাড়িতে এসে দেখেন বাড়ির গ্রিল ভাঙ্গা ও ঘরের দরজা খোলা। তখন তিনি বাড়ির আশেপাশের লোকজনকে ডাকেন। ভাষ্করবাবু ঘরে ঢুকে দেখেন ঘরের সমস্ত জিনিসপত্র লণ্ডভণ্ড অবস্থায় পড়ে রয়েছে। আলমারিতে থাকা সোনার বাক্স ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। খবর দেওয়া হয় রায়গঞ্জ থানার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন রায়গঞ্জ থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

শিবানী সরকারের ভাই ভাষ্করবাবু জানিয়েছেন, অরুনাচলপ্রদেশে দিদির ছেলে কাজ করে। দিদি লকডাউনের আগে তার ছেলের কাছে ঘুরতে যায়। দেশ জুড়ে লকডাউনের ফলে দিদি আর বাড়িতে আসতে পারেননি। এই ঘটনায় রায়গঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। দূস্কৃতীদের খোঁজে বিভিন জায়গায় তল্লাশি শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here