তৃণমূলের একজনই আছে যার কাছে মিঠুন চক্রবর্তী অভিনয় শিখতে পারে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়, কটাক্ষ সুকান্ত মজুমদারের

আমাদের ভারত, ২৫ জানুয়ারি: নদিয়ার তেহট্টে বিজেপির সভা থেকে তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে সরব হলেন সুকান্ত মজুমদার। তার দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের চেয়ে বড় মাপের অভিনেত্রী আর কেউ নেই। মিঠুন চক্রবর্তীও চাইলে তার কাছে অভিনয় শিখতে পারেন।

বক্তব্য রাখতে গিয়ে এদিন মিঠুন ও দেব অভিনীত প্রজাপতি সিনেমার প্রসঙ্গ তুলে আনেন সুকান্ত মজুমদার। তিনি বলেন, এই সিনেমাতে মিঠুন চক্রবর্তীর অভিনয়ের সমালোচনা করেছেন তৃণমূলের নেতা বাচাল ঘোষ
(কুনাল ঘোষ) যিনি নিজে জেল খেটে এসেছেন। তিনি কিনা মিঠুন চক্রবর্তীর সমালোচনা করছেন। এরপরই তিনি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে চরম কটাক্ষ করেন। তিনি বলেন, “তৃণমূলে একজনই আছে যার কাছ থেকে চাইলে মিঠুন চক্রবর্তী অভিনয় শিখতে পারেন। তিনি হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়।” সুকান্ত মজুমদার বলেন, এত বড় অভিনেত্রী তিনি জীবনে দেখেননি। তিনি অভিযোগের সুরে বলেন, বিধানসভা ভোটে প্রচারের সময় নন্দীগ্রামে সিমপ্যাথি পেতে পায়ে প্লাস্টার লাগিয়ে ঘুরছিলেন মমতা। কিন্তু যেদিন ভোটের ফলাফল ঘোষণা হল তার পায় কোনো প্লাস্টার ছিল না। তার দাবি, এই সবটাই ছিল অভিনয়। তার কথায়, “এত বড় অভিনেত্রী আমরা কোনদিন দেখিনি”।

একই সঙ্গে তেহট্টের মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, আপনা আদমি আপনা হোতা হ্যায়। তাই আগামী লোকসভা নির্বাচনে সেখানকার ঘরের লোককেই ভারতের জনতা পার্টি নির্বাচনে দাঁড় করাবে। তাকে এক লক্ষেরও বেশি ভোটে মানুষ জেতাবেন যাতে ওই এলাকার মানুষের দীর্ঘ দিনের দাবি মেটে।

অন্যদিকে তৃণমূল কংগ্রেসকে চোরের দল বলে তোপ লাগেন সুকান্ত মজুমদার। তিনি বলেন, তৃণমূল কংগ্রেস এমন একটি দল যে সেখানে গেলে সবাই চোর হয়ে যায়।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here