বিজেপির ডাকা বনধে উত্তরবঙ্গে ব্যাপক সাড়া উত্তরদিনাজপুরে

স্বরূপ দত্ত, উত্তর দিনাজপুর, ১৪ জুলাই: হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের রহস্যজনক মৃত্যুর ঘটনায় খুনের অভিযোগ তুলে আজ ১২ ঘন্টার উত্তরবঙ্গ বনধ পালিত হচ্ছে। বিজেপির ডাকা বনধে রায়গঞ্জ, হেমতাবাদ, কালিয়াগঞ্জ সহ সমগ্র উত্তর দিনাজপুর জেলায় কোথাও খোলেনি কোনও দোকানপাট, বসেনি হাটবাজার। রাস্তায় চলছে না বেসরকারি কোনও যানবাহন।

উল্লেখ্য, সোমবার সকালে নিজের বাড়ি থেকে খানিকটা দূরে বালিয়ামোড় এলাকায় এক বন্ধ দোকানের সামনে বারান্দায় ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে হেমতাবাদ সহ গোটা উত্তর দিনাজপুর জেলায়। ঘটনার প্রতিবাদ জানিয়ে সোমবার হেমতাবাদে মৃত বিজেপি বিধায়ক দেবেন্দ্র নাথ রায়ের বাড়িতে আসেন বিজেপির মন্ত্রী, সাংসদ থেকে রাজ্য শীর্ষ নেতৃত্ব। তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে বিজেপি বিধায়ককে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তোলে বিজেপির শীর্ষ নেতৃত্ব।

এই খুনের ঘটনার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ মঙ্গলবার ১২ ঘন্টার বনধের ডাক দেওয়া হয়েছিল। বিজেপির ডাকা সেই উত্তরবঙ্গ বনধে ব্যাপক সাড়া।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here