পর্ণশ্রীর আইনজীবী পরিবারকে বাড়ি ছাড়া করতে হুমকির অভিযোগ তৃণমূল নেত্রী রত্না চ্যাটার্জি ও তার অনুগামীদের বিরুদ্ধে, থানায় অভিযোগ দায়ের

আমাদের ভারত, কলকাতা, ৮ আগস্ট: বিশ্ব লড়ছে করোনার সাথে। দেশ লড়ছে আগ্রাসী চীনের সাথে। আর পর্ণশ্রীর বাসিন্দা আইনজীবী পরিবার লড়ছে মমতার দলের দুষ্কৃতী বাহিনীর সাথে। পর্ণশ্রী থানা এলাকার বাসিন্দা পেশায় আইনজীবী মনোজ কুর্মির অভিযোগ, গত মে মাসে বিনা কারণে কোনো প্ররোচনা ছাড়াই আমার বাড়িতে এসে হুমকি দিয়ে যায় পিক্লু মিত্র ও তার দলবল।

আইনজীবী মনোজ কুর্মির দাবি, পিক্লু মিত্র ও তার দলবল হুমকি দিয়েছে আমাকে বাড়ি ছেড়ে দিতে হবে না হলে ওদের কাছে বিক্রি করে দিতে হবে। দীর্ঘ দিন ধরে ওরা আমাকে এই হুমকি দিচ্ছে। আমি পুলিশের দ্বারস্থ হলে আমার কোনো উপকার হয়নি। বরং ওই পিক্লু মিত্র ও তার দলবল গত ২৪ তারিখ বাড়িতে এসে বলে যায় রত্না চ্যাটার্জি দ্যাখা করতে বলেছেন। আমি জিজ্ঞেস করলাম কেন? কিন্তু আমাকে কিছু বলা হল না। আমি বলল্লাম কাল তো ২৫ তারিখ লকডাউন আছে লকডাউন ভেঙ্গে বাড়ির বাইরে যাওয়া ঠিক হবে না অন্য দিন যাবো। কিন্তু ওরা আমাকে বলল না কালকেই যেতে হবে রত্না দি ডেকেছেন।আমি তাও সময় করে রত্না চ্যাটার্জির সাথে দ্যাখা করতে গেলে আমাকে অকথ্য ভাষায় গালাগালিজ করে। আমাকে হুমকি দেয় বাড়ি ছেড়ে দেওয়ার জন্য। আমাকে মামলা তুলে নেওয়ার জন্য চাপ দেয়। আমি বাড়ি ছাড়তে রাজি না হওয়ায় আমাকে প্রাণ নাশের হুমকিও দেওয়া হয়। তৃণমূলের একজন হেভিওয়েট নেত্রী এই ভাবে আমাকে হুমকি দেবে আমি ভাবতেও পারি না। আমি ভীষণ আতঙ্কে আছি।

আইনজীবী মনোজ কুর্মির স্ত্রী জানান, এক ভয়ানক পরিস্থিতির মধ্যে আছি। জানি না কি ভাবে লড়বো। একজন প্রভাবশালী তৃণমূল নেত্রী রত্না চ্যাটার্জি যদি এই দুষ্কৃতিদের প্রশ্রয় দেয় তাহলে চিন্তার বিষয়। আমরা পর্ণশ্রী থানায় লিখিত অভিযোগ করেছি তৃণমুল নেত্রী রত্না চ্যাটার্জি সহ পিক্লু মিত্র, অর্চনা মিত্র, তাপস আইচ, পল্টু শীলের নামে।প্রশাসনের উপরে ভরসা আছে দ্যাখা যাক প্রশাসন কি করে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here