শ্যামপুরে মাটির বাড়ি ধসে আহত ৩

শ্যামপুরে মাটির বাড়ি ধসে আহত ৩

আমাদের ভারত, হাওড়া, ১৩ আগস্ট: সোমবার রাত থেকে দফায় দফায় হালকা থেকে মাঝারি বৃষ্টির জেরে ৩ টি মাটির বাড়ি ভেঙ্গে পড়ল। মঙ্গলবার সকালে শ্যামপুর ১ নং ব্লকের বানেশ্বরপুর ২ নং গ্রাম পঞ্চায়েতের শিবপুর গ্রামের মল্লিক পাড়ার এই ঘটনায় এক মহিলা সহ ৩ জন আহত হয়। আহতদের মধ্যে মহিলার আঘাত গুরুতর হওয়ায় তাকে উলুবেড়িয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্রের খবর শিবপুর গ্রামের মল্লিক পাড়ার রামপ্রসাদ মল্লিকের দোতলা মাটির বাড়ির অবস্থা খুব খারাপ ছিল। সোমবার রাত থেকে বৃষ্টি শুরু হওয়ার কারণে বিপদের আশঙ্কায় মঙ্গলবার সকালে বাড়ি থেকে আসবাবপত্র বের করার সময় আচমকা দোতলা মাটির বাড়িটি হুড়মুড়িয়ে ভেঙ্গে পড়ে। এমনকি দোতলা মাটির বাড়িটি ভেঙ্গে পড়ার সময় পাশে থাকা আরোও দুটি মাটির বাড়ি ভেঙ্গে পড়লে সুজাতা মল্লিক সহ ৩ জন মাটির নিচে চাপা পড়ে। দুর্ঘটনার পর স্থানীয় বাসিন্দারা মাটির নিচে থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় কমলপুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে ২ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও মহিলার আঘাত গুরুতর হওয়ায় তাকে উলুবেড়িয়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এই ঘটনার পরেই প্রশাসনের আধিকারিকরা গ্রামে পৌঁছে ঘটনার সরজমিনে তদন্ত করে।পরে প্রশাসনের তরফে ৫ টি ত্রিপলের ব্যাবস্থা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =