করোনাকে জয় করে বাড়ি ফিরলেন রায়গঞ্জের তিন যুবক

স্বরূপ দত্ত, আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১৯ মে:
রায়গঞ্জে প্রথম করোনা জয়। সুস্থ হয়ে বাড়ির পথে ৩ জন করোনাজয়ী। উত্তর দিনাজপুর জেলার কোভিড হাসপাতালে চিকিৎসাধীন ১১ জন করোনা রোগীর মধ্যে ৩ জন সুস্থ হয়ে উঠেছেন। জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে আজ তাদের ছেড়ে দেওয়া হল। করোনা মুক্ত হওয়া সুস্থ ব্যক্তিদের পুষ্পস্তবক দিয়ে সম্বর্ধনা দেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান। বাকিরাও দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে যাবে বলে আশা জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিকের। এদিকে নতুন করে আর কোনও করোনা আক্রান্ত রোগীর সন্ধানও মেলেনি।

রায়গঞ্জ ব্লকের শেরপুর ও শ্যামপুর এবং হেমতাবাদের সমাসপুর গ্রামের তিন যুবক কলকাতার তপসিয়া থেকে সাইকেল চালিয়ে নিজেদের গ্রামে ফিরেছিলেন। তাদের ৩ জনের শরীরেই ধরা পড়েছিল করোনা ভাইরাস। রায়গঞ্জের কোভিড হাসপাতালে সেই তিনজনকেই চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছিল।

জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক রবীন্দ্রনাথ প্রধান জানিয়েছেন, রায়গঞ্জ ও হেমতাবাদ ব্লকের তিন করোনা আক্রান্ত রোগী আজ সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরে যাচ্ছেন। উত্তর দিনাজপুর জেলায় এই প্রথম তিন রোগী করোনা মুক্ত হয়েছেন। ” আইসিএমআর গাইডলাইন ও সমস্ত প্রোটোকল মেনেই এদিন তিনজনকে ছেড়ে দেওয়া হয়েছে। আগামী দুসপ্তাহ তাদের বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here