সাতসকালেই বিজেপির পোলিং এজেন্টকে অপহরণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

8

নীল বনিক, আমাদের ভারত, কলকাতা, ২৫ নভেম্বর:

সাতসকালেই বিজেপির পোলিং এজেন্টকে অপহরণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। আর এই বিষয় নিয়ে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে কমিশানে দ্বারস্থ হয়েছেন বিজেপি প্রার্থী জয়প্রকাশ মজুমদার। তিনি অভিযোগ করেন, করিমপুর বিধানসভার লক্ষ্মীপুরের ৩৯ নং বুথে বিজেপি পোলিং এজেন্টকে অপহরণ করেছে রাজ্যর শাসক দলের ক্যাডাররা। পুলিশকে বারবার বলা সত্বেও পুলিশ কোনও ব্যবস্থা নেয়নি বলে জানান করিমপুরের বিজেপি প্রার্থী। রাজ্য পুলিশ বুথের ১০ মিটারের মধ্যে দাঁড়িয়ে আছে। তারপরও শাসক দলের ক্যাডারদের সন্ত্রাস চালাতে দিচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

তার আরও অভিযোগ, রাজ্যের শাসক দলের ক্যাডাররা লক্ষ্মীপুর গ্রামের ভিতর সন্ত্রাসের পরিবেশ তৈরি করে ফেলেছে। বারবার স্থানীয় প্রশাসনকে জানানো সত্বেও পুলিশ ব্যাবস্থা নেয়নি। তাই আমরা নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছি। তৃণমূলের ভয়ে বিজেপি এখনও বহু বুথে এজেন্ট বসাতে পারেনি। তবে আমি সকালে গিয়ে অনেক বুথে এজেন্ট বসিয়ে এসেছি বলে সাংবাদিকদের জানান জয়প্রকাশ মজুমদার।

সাহেবপাড়া এলাকার ১, ২, ৩, ৪ নম্বর বুথে জয়প্রকাশ মজুমদার গেলে সেখানে তৃণমূলের বিক্ষোভের মুখে পড়েন তিনি। তাকে ঘিরে কালোপতাকা দেকগিয়ে গো ব্যাক স্লোগান দেয় তৃণমূল কর্মীরা। সেই সময় বুথের সামনে থেকে ভিড় ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ করে পুলিশ ও সামরিক বাহিনীর জওয়ানরা।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here