রেল বেসরকারিকরণের প্রতিবাদে পশ্চিম মেদিনীপুরের বিভিন্ন স্টেশনে তৃণমূলের বিক্ষোভ

জে মাহাতো, আমাদের ভারত, পশ্চিম মেদিনীপুর, ৭ জুলাই: ভারতীয় রেল বেসরকারিকরণের প্রতিবাদে পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন রেল স্টেশনে আজ তৃণমূলের পক্ষ থেকে বিক্ষোভ প্রদর্শন করা হয়েছে। এদিন শালবনী ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে ব্লকের শালবনী, গোদাপিয়াসা, ভাদুতলা রেল স্টেশনে অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে যোগ দেন তৃণমূল নেতাকর্মীরা।

গড়বেতা তিন নম্বর ব্লকের চন্দ্রকোনা রোড স্টেশনে বিধায়ক শ্রীকান্ত মাহাতোর নেতৃত্বে  তৃণমূল কংগ্রেসের নেতা কর্মীরা অবস্থান-বিক্ষোভ করেন। রেল বেসরকারিকরণের প্রতিবাদে নারায়ণগড়  স্টেশনে অবস্থান বিক্ষোভে সামিল হন তৃণমূল কর্মীরা। স্টেশনের সামনে প্রতিবাদ জানিয়ে ধিক্কার মিছিলও করে তৃণমূল। বিধায়ক প্রদ্যুৎ ঘোষের নেতৃত্বে বহুরূপা তৃণমূল কংগ্রেসের কার্যালয় থেকে মিছিল স্টেশনে যায় এবং নারায়ণগড় ষ্টেশনের বাইরে বিক্ষোভ প্রদর্শন করেন। কর্মসূচিতে ছিলেন দলের ব্লক সভাপতি মিহির চন্দ, কাউসার আলী, ছাত্রনেতা মনোজ দেব।

রেল বেসরকারিকরণের প্রতিবাদে এদিন বাখারাবাদ স্টেশনে অবস্থান বিক্ষোভ দেখায় তৃণমূল। বাখরাবাদ তৃণমূল কংগ্রেসের কার্যালয় থেকে মিছিল করে তারা স্টেশনে যায় এবং বিক্ষোভ প্রদর্শন করেন। এদিন প্রথমে খড়্গপুর পরে মেদিনীপুর রেল স্টেশনের পাশে রেল বেসরকারীকরণের প্রতিবাদে বিক্ষোভে নেতৃত্ব দেন জেলা তৃণমূল সভাপতি অজিত মাইতি। এদিন খড়গপুর হাওড়া শাখার জকপুর স্টেশনে তৃণমূল কর্মীরা রেল বেসরকারীকরণের বিরুদ্ধে বিক্ষোভ দেখান। বিক্ষোভ কর্মসূচিতে নেতৃত্ব দেন মন্ত্রী সৌমেন মহাপাত্র।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here