বনগাঁ শহরে তৃণমূল ও সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দিলেন ২০০ জন

সুশান্ত ঘোষ, আমাদের ভারত, উত্তর ২৪ পরগণা, ৯ জুন: তৃণমূলে জোর ধাক্কা। উত্তর ২৪ পরগণার বনগাঁ শহরে ২০০ জন গৃহবধূ তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন। সোমবার সন্ধ্যেয় বনগাঁ টাউন হল সংলগ্ন এলাকায় ভারতীয় জনতা পার্টির বনগাঁ পৌর উত্তর মণ্ডলের সভাপতি শোভন বৈদ্যের হাত ধরে দলীয় পতাকা তুলে দেন বারাসত সংগঠনিক জেলার সাধারণ সম্পাদিকা রীতা মণ্ডল ও চন্দ্রকান্ত দাস। এই যোগদানে বিজেপির শক্তি আরও বাড়ল বলে অভিমত জেলা নেতৃত্বদের।

লোকসভা ভোটে বনগাঁয় গেরুয়া ঝড়ে তুফান তুলেছিল বিজেপি। ফের বিধানসভা আসতেই আবারও জোর ধাক্কা তৃণমূলের। ২০২১ বিধানসভা নির্বাচনের আগে ফের একে একে তৃণমূলের থাবা বসাচ্ছে বিজেপি। ভারতীয় জনতা পার্টি মানুষের মধ্যে জায়গা করে নিয়েছে তা আরও একবার প্রমাণ পাওয়া গেল বনগাঁয়। ২০০ জন গৃহবধূ বনগাঁর মহিলা নেত্রী অর্পিতা দাস ও শর্মিষ্ঠা ঘোষ বর্ধনের আশ্বাসে মহিলাদের যোগদান করতে উৎসাহিত করেন। যোগদানকারী মধুমিতা দাস, অনিতা মিত্র বলেন, এতদিন ধরে তৃণমূল করে এসেছি। কিন্তু সেই ভাবে কাজ করতে দেয়নি বনগাঁর তৃণমূল নেতৃত্ব। আমরা মানুষের জন্য কাজ করতে চাই। একাই রাজা হয়ে বসে রাজনীতি করছে বনগাঁর তৃণমূল। আর সেই কারণেই তৃণমূল ছেড়ে বিজেপিতে।


বিজেপি নেতা সৈকত মিত্র বলেন, তৃণমূল সরকারের দুর্নীতির কারনে বনগাঁ, লোকসভা হাত ছাড়া হয়েছে, ঠিক আমফানে ত্রাণের দুর্নীতির জন্য বনগাঁর চারটি বিধানসভাও হাত ছাড়া হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here