হরিণঘাটা পুরসভার প্রাক্তন পৌর প্রধান ও বর্তমান কাউন্সিলরের বাড়িতে ভাঙ্গচুর, চাঞ্চল্য নদিয়ায়

স্নেহাশিস মুখার্জি, আমাদের ভারত, নদিয়া, ২৭ ডিসেম্বর: হরিণঘাটা পুর সভার প্রাক্তন পৌর প্রধান ও বর্তমান কাউন্সিলরের বাড়িতে ভাঙ্গচুরের ঘটনায় চাঞ্চল্য নদিয়ার হরিণঘাটায়।বৃহস্পতিবার রাতে হরিণঘাটা সিমহাটে পুরসসভার প্রাক্তন পৌর প্রধান রাজীব দালালের বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী।

সূত্রের খবর, সম্প্রতি হরিণঘাটা শহরে তৃণমূলের শহর সভাপতি বদল হয়েছে। গতকাল সেই নতুন সভাপতি একটি বৈঠক ডেকেছিলেন। সেই মিটিংয়ে উপস্থিত ছিলেন রাজিব দালাল। মিটিং চলাকালীনই রাজীব দালাল খবর পান যে, তার বাড়িতে ভাঙ্গচুর চালাচ্ছে দুষ্কৃতীরা। অভিযোগ, দুষ্কৃতিরা বাড়ির কাঁচের জানলা দরজা ইট দিয়ে ভেঙ্গে দেয় এবং বাড়ির ভিতরে ঢুকে ভাঙ্গচুর করে। এই ঘটনার জেরে বৃহস্পতিবার রাত থেকেই চাপা উত্তেজনা রয়েছে গোটা হরিণঘাটা এলাকায়। তবে কে বা কারা এই হামলা চালিয়েছে, তা নিয়ে সরাসরি কারোর নাম করেননি রাজীব দালাল।

তবে তৃণমূলের তরফে প্রকাশ্যে কারোর বিরুদ্ধে অভিযোগ না করলেও বিরোধীরা কিন্তু গোষ্ঠীদ্বন্দ্বের তত্ব খাড়া করেছেন। বিজেপির অভিযোগ,শহর সভাপতি বদল নিয়ে গোষ্ঠী কোন্দলের জেরেই এই ভাঙ্গচুরের ঘটনা। ঘটনার তদন্ত শুরু করেছে হরিণঘাটা থানার পুলিশ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here